Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ঢাকা ওয়ান্ডারার্সের সভাপতি কাজী শহীদুল্লাহ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০২১, ৬:২৩ পিএম

দেশের ঐতিহ্যবাহী ক্রীড়া সংগঠন ঢাকা ওয়ান্ডারার্স ক্লাবের কার্যকরী পরিষদের সভাপতি পদে বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন বিশিষ্ট ক্রীড়া সংগঠক মো. শহীদুল্লাহ। এছাড়া কার্যকরী সদস্য নির্বাচিত হয়েছেন ফজলুর রহমান পর্বত, হেদায়েতুল ইসলাম স্বপন, সালাউদ্দিন বাদল, নিজাম উদ্দিন চৌধুরী পারভেজ, বশিরুল আলম খাঁন বাবুল, খেলাফত হোসেন বেগ ও কামাল হোসেনসহ মোট ২৭ জন। নির্বাচনে একটি প্যানেল জমা পড়ায় এবং কোন মনোনয়নপত্র বাতিল না হওয়ায় প্রধান নির্বাচন কমিশনার আব্দুল কাদের বুধবার বেসরকারীভাবে এই ২৮ জনকে বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত ঘোষণা করেন।

শুক্রবার বিকাল ৫ টায় ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৩৭ নং ওয়ার্ড কাউন্সিলরের কার্যালয়ে ওয়ান্ডারার্স ক্লাবের দ্বি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হবে। সভা শেষে প্রধান নির্বাচন কমিশনার চূড়ান্ত ফলাফল ঘোষণা করবেন।

৮৪ বছরের পুরাতন এই ক্লাবের গঠনতন্ত্র অনুযায়ী কার্যকরী পরিষদের নির্বাচনে মনোনয়নপত্র সংগ্রহকারীদের মধ্যে শুধুমাত্র সভাপতি পদ উল্লেখ করার বিধান রয়েছে। বাকিদেরকে সদস্য পদে মনোনয়নপত্র সংগ্রহ করতে হয়। নির্বাচন শেষে পরবর্তীতে কার্যকরী পরিষদের প্রথম সভায় সাধারণ সম্পাদকসহ অন্যান্য পদ বিন্যাস করা হয় বলে ক্লাব সূত্রে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢাকা ওয়ান্ডারার্সে
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ