Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

প্রখ্যাত বক্তা মাওলানা হাবিবুল্লাহ বাহার-এর দাফন সম্পন্ন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০২১, ৮:৩৭ পিএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগরের সাবেক উপদেষ্টা ও প্রখ্যাত বক্তা মাওলানা হাবিবুল্লাহ বাহার সম্প্রতি ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি দীর্ঘদিন যাবৎ অসুস্থ ছিলেন। মরহুমের নামাজে জানাজা শেষে নিজ গ্রামের বাড়ী সোনারগাঁওয়ে তার লাশ দাফন করা হয়েছে।

মাওলানা হাবিবুল্লাহ বাহারের ইন্তেকালে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব প্রিন্সিপাল হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ, ইসলামী শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি অধ্যাপক আশরাফ আলী আকন, জাতীয় শিক্ষক ফোরামের সভাপতি অধ্যাপক মাহবুবুর রহমান, জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের সভাপতি আল্লামা নূরুল হুদা ফয়েজী ও সাধারণ সম্পাদক মাওলানা গাজী আতাউর রহমান, ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলম, কেন্দ্রীয় প্রচার ও দাওয়াহ বিষয়ক সম্পাদক মাওলান আহমদ আবদুল কাইয়ূম, ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি মাওলানা মুহাম্মদ নেছার উদ্দিন গভীর শোক প্রকাশ করে মরহুমের রূহের মাগফিরাত কামনা করেছেন।

আজ মঙ্গলবার এক যুক্ত বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, মাওলানা হাবিবুল্লাহ বাহার একজন জনপ্রিয় ওয়ায়েজ ও দীনের একনিষ্ঠ দায়ী ছিলেন। দীন বিজয়ের আন্দোলনেও তিনি ছিলেন অগ্রসৈনিক। তিনি বাতিল মতবাদ ও ইসলামবিরোধী কর্মকান্ডের প্রতিবাদে সোচ্চার ছিলেন। তিনি বহু মসজিদ, মাদরাসা প্রতিষ্ঠাসহ দীনের বহুমুখী খেদমত আঞ্জাম দিয়ে গেছেন। যার অভাব দীর্ঘদিন অনুভূত হবে। মহান রব্বুল আলামিন মরহুমের সকল নেককাজগুলো কবুল করে জান্নাতের সুউচ্চ মর্যাদা দান করুন এবং পরিবার পরিজনকে সবর করার তৌফিক দিন। আমীন!



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দাফন সম্পন্ন

১ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ