Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সিলেটে ১২ দিনে করোনায় ৫৬ জনের মৃত্যু

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০২১, ৫:৩৭ পিএম

সিলেটে প্রাণঘাতি করোনাভাইরাসে ১২ দিনে ৫৬ জনের মৃত্যু হয়েছে। চলতি মাসের মৃত্যুর পরিসংখ্যান হিসেবে এ অঞ্চলে গড়ে প্রতিদিন করোনায় মারা যাচ্ছেন চারজনের অধিক।

চলতি (জুলাই) মাসের ১ তারিখ থেকে মঙ্গলবার (১৩ জুলাই) সকাল ৮টা পর্যন্ত মাত্র ১২ দিনে সিলেটে করোনা কেড়ে নিয়েছে ৫৬ জনের প্রাণ।

সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন বিশ্লেষণ করে এসব তথ্য জানা গেছে।

জানা গেছে, চলতি মাসের গত ৬ জুলাই সকাল থেকে ৭ জুলাই সকাল পর্যন্ত ২৪ ঘণ্টায় সিলেটে করোনা ঘটিয়েছে একদিনে সর্বোচ্চ ৯ জনের মৃত্যুর ঘটনা এবং ১০ জুলাই সকাল থেকে ১১ জুলাই সকাল পর্যন্ত ২৪ ঘণ্টায় গড়েছে সর্বোচ্চ ৬০২ জন করোনা রোগী শনাক্তের রেকর্ড।

এদিকে, গত ২৪ ঘণ্টায় (মঙ্গলবার সকাল ৮টা পর্যন্ত) সিলেটে মারা গেছেন আরও ৫ জন। সেই সঙ্গে একই সময়ে করোনা রোগী শনাক্ত হয়েছেন ৫৪০ জন।

সিলেটে করোনার এমন ভয়াবহ পরিস্থিতির মাঝেও বৃহস্পতিবার থেকে শিথিল হচ্ছে লকডাউন। চলাচল শুরু করবে গণপরিবহন ও খুলবে দোকানপাট।

এতে আগামী দিনগুলোতে সিলেটে করোনা আরও ভয়ঙ্কর হয়ে ওঠতে পারে বলে আশঙ্কা প্রকাশ করছেন সংশ্লিষ্ট বিশেষজ্ঞরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ