Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

দুমকিতে করোনায় বীর মুক্তিযোদ্ধার মৃত্যু

দুমকি (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০২১, ১২:০৮ পিএম

পটুয়াখালীর দুমকিতে বীর মুক্তি যোদ্ধা হারুন-অর-রশীদ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় ১২/০৭/২১ইং সোমবার রাত সাড়ে ১২টার দিকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি...রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭৪-বছর। তিনি স্ত্রী, আত্মীয়-স্বজনসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।
করোনায় মারা গেলেও তিনি গত দু’বছর ধরে কিডনি, ডায়াবেটিকস ও লিভারজনিত রোগে ভুগছিলেন।
দুই সপ্তাহ আগে তার শারীরিক অবস্থার অবনতি হলে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
সেখানে চিকিৎসক তাকে দেখে অন্যান্য পরীক্ষার সঙ্গে কোভিড-১৯ পরীক্ষাও করাতে বলেন। পরের দিন করোনা পরীক্ষার পর তার রিপোর্ট পজিটিভ আসে। এরপর থেকে তিনি করোনা ইউনিটে ভর্তি ছিলেন।
মঙ্গলবার ১৩/০৭/২১ ইং বেলা ১১টার দিকে তার নিজ বাড়ির জামে মসজিদের সামনে বীর মুক্তিযোদ্ধা হারুন অর-রশীদকে প্রশাসনের পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসার শেখ আবদুলাহ সাদীদ এর নেতৃত্বে রাষ্ট্রীয় সম্মান গার্ড অব অনার প্রদান করা হয়।
পরে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার অন্যান্য মুক্তিযোদ্ধা ও গণমান্য ব্যক্তিবর্গ সহ স্থানীয় জনতা উপস্থিত ছিলেন।পরে নিজ বাড়ির কবরস্থানে তাকে দাফন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ