Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

সাতক্ষীরায় করোনায় এক সাংবাদিকসহ ৮ জনের মৃত্যু

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০২১, ১১:২২ এএম

করোনায় আক্রান্ত হয়ে সাতক্ষীরায় সাংবাদিক সদরুল কাদির শাওন (৩৫) মারা গেছেন। রাত ২ টা ৩৭ মিনিটে শহরের একটি বে-সরকারি হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। তার বাড়ি সদরের থানাঘাটা গ্রামে। তিনি দৈনিক ভোরের পাতার সাতক্ষীরার স্টাফ রিপোর্টার ছিলেন।
এদিকে,রাতের বিভিন্ন সময়ে করোনা ডেডিকেটেড সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে আরো সাতজনের মৃত্যু হয়েছে। এরমধ্যে উপসর্গে ছয়জন, আর করোনা পজিটিভ রোগী রয়েছেন একজন।
এরা হলেন-করোনা পজিটিভ মোশাররফ হোসেন (৭৫)। তিনি সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার শ্রীরামপুর গ্রামের আব্দুল খালেকের ছেলে।
করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন সাতক্ষীরার কলারোয়া উপজেলার সরসকাটি গ্রামের ছিফাত আলীর ছেলে আব্দুস সাত্তার (৬৫), তালা উপজেলার মাগুরাডাঙা গ্রামের শহর আলীর ছেলে মোজাম আলী সরদার (৬৬), কালিগঞ্জ উপজেলার তারালী গ্রামের ইসতুল্যা মোড়লের ছেলে আবেদ আলী (৭৫), আশাশুনি উপজেলার দরগাহপুর ঘড়িআটি গ্রামের গহর আলীর ছেলে জনাব আলী সরদার (৮০), সাতক্ষীরা সদরের রসুলপুর গ্রামের রবিউল ইসলামের মেয়ে আশুরা খাতুন (৪৮) ও যশোরের কেশবপুর থানার মঙ্গোলকোর্ট গ্রামের আক্তার মোড়লের মেয়ে সুফিয়া খাতুন (৫৬)।

মঙ্লবার (১৩ জুলাই ) সকালে ডাঃ জয়ন্ত কুমার সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।
এই আটজনের মৃত্যু নিয়ে সাতক্ষীরায় এখন পর্যন্ত মারা গেলেন ৫১৭ জন। এরমধ্যে ৮৯ জন করোনা পজিটিভ। অন্যরা করোনার উপসর্গে মারা গেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ