Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সৈয়দপুরে করোনা রোগীর ঔষধের দোকানে ব্যবসা করার অভিযোগ

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০২১, ৭:৩৭ পিএম

নীলফামারী সৈয়দপুরে করোনা আক্রান্ত রোগী ঔষধের দোকানে ব্যবসা করতে দেখা গেছে বলে অভিযোগ উঠেছে। শহরের বঙ্গবন্ধু সড়কে অবস্থিত সৈয়দপুর মেডিক্যাল ষ্টোর ও সৈয়দপুর ফার্মেসী উভয় দোকানের মালিক করোনায় আক্রান্ত হলেও দোকান খুলে ব্যবসা করছে। এমন অভিযোগ পেয়ে আজ (১২ জুলাই) সোমবার দুপুর ২টায় গোপন সংবাদের ভিত্তিতে সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রমিজ আলম ওই দোকানে ছুটে যান। সেখানে সৈয়দপুর ফার্মেসীর মালিককে দেখতে পান ও সৈয়দপুর মেডিক্যাল ষ্টোরের মালিক দোকানে না থাকায় সৈয়দপুর ফার্মেসী দোকান বন্ধ রাখার নির্দেশ দেন।

জানতে চাইলে সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রমিজ আলম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, তাঁদের দোকানে মালিকসহ কর্মচারীকে লকডাউনে থাকার এবং ৭ দিনের জন্য সৈয়দপুর ফার্মেসির দোকান বন্ধ রাখার নির্দেশনা দেয়া হয়েছে। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত দোকান খোলা যাবেনা।

উলে­খ্য থাকে যে, গত (১০ জুলাই) শনিবার সৈয়দপুরের ৬১ জনের সংগৃহীত করোনার নমুনা পরীক্ষায় ওই দুই ব্যাক্তিসহ ২৯ জন আক্রান্ত হয়। সৈয়দপুর ফার্মেসীর মালিক তানভীর আল বদর ও সৈয়দপুর মেডিক্যাল ষ্টোরের মালিক আশিক বদর উভয়ই নমুনা দিয়েছিলেন জেলার নীলফামারী সদরে। পরীক্ষায় তাদের করোনার পজেটিভ ধরা পরে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নীলফারমারী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ