Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বগুড়া র‌্যাবের অভিযানে ইয়াবা ও গাঁজাসহ ২ জন গ্রেফতার

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০২১, ৯:২৫ এএম

বগুড়ায় র‌্যাবের এক অভিযানে ৬ হাজার ৬০০ পিস ইয়াবা ৪ কেজি গাঁজা উদ্ধার ও একটি মিনি পিকআপ (টাকা মেট্রো ন-১৮-৮৩১০) সহ দুই মাদক ব্যাবসায়ী আটক হয়েছে ।

সোমবার র্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানা যায়, বগুড়া র‌্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এএসপি কিশোর রায় এর নেতৃত্বে বগুড়া জেলার শাজাহানপুর থানাধীন বি-ব্লক রুপালী ব্যাংক লিঃ বগুড়া সেনানিবাস শাখার সামনে বগুড়া ঢাকা মহাসড়কের উপর অভিযান পরিচালনা করে অভিনব কায়দায় ইয়াবা ও গাঁজা বহনের সময় দুই মাদক ব্যবসায়ীকে আটক করে।

গ্রেফতারকৃতরা পাবনা সদরের দক্ষিন রামচন্দ্রপুর মোঃ মোসলেম উদ্দীনের ছেলে মোঃ হামিদুর রহমান (৪০) ও কুমিল্লা জেলার তিতাস থানার মৃতঃ আব্দুল রউফ এর ছেলে মোঃ সাজ্জাদ হোসেন। তাদের হেফাজতে রাখা ৬,৬০০ পিস ইয়াবা ৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়। ১ টি পিকআপ (টাকা মেট্রো ন-১৮-৮৩১০) ভ্যানে ওই মাদক পরিবহন করা হচ্ছিল।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদ্বয় দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য ইয়াবা ও গাঁজা এর বড় বড় চালান দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিল। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার জন্য পরে বগুড়ার শাজহানপুর থানায় হস্তান্তর করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবা

১১ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ