Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

২৪ ঘন্টায় শরীয়তপুরে করোনায় মারা গেছে ১ জন, আক্রান্ত ৩৮

শরীয়তপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০২১, ৫:১৪ পিএম

শরীয়তপুর জেলায় দ্রুত বাড়তে শুরু করেছে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা। জেলায় ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্ত হয়েছে ৩৮ জন। এদিন জেলার ডামুড্যা উপজেলায় করোনায় আক্রান্ত হয়ে ১ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। রবিবার (১১ জুলাই) জেলা স্বাস্থ্য প্রশাসন এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান।
এ দিকে গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত হয়ে ডামুড্যা উপজেলায় ১ জন মারা গেছেন। মৃত ব্যক্তি ডামুড্যা উপজেলার সিড্যা ইউনিয়নের ১ নং ওয়ার্ডের মৃত মনোয়ার ছৈয়ালের পুত্র আব্দুল শুকুর ছৈয়াল (৭০)। গত ২৪ ঘন্টায় পরীক্ষার জন্য ঢাকা ১০৩ জনের নমুনা প্রেরণ করা হয়েছে । তবে এ পর্যন্ত মোট জেলায় নমুনা সংগ্রহ করে ঢাকায় প্রেরণ করা হয়েছে ১৩২৮৪ জনের। এতে গত ২৪ ঘন্টায় নমুনা পরীক্ষার ফলাফল হাতে এসেছে ১০৩ জনের। এ পর্যন্ত নমুনা পরীক্ষার ফলাফল এসেছে ১৩১৩৪ জনের।
নতুন আক্রান্ত রোগীরা হলেন, নড়িয়া উপজেলায় ৪ জন, ভেদরগঞ্জ উপজেলায় ১৯ জন, ডামুড্যা উপজেলায় ৪ জন, গোসাইরহাট উপজেলায় ১১ জন সহ মোট ৩৮ জন নতুন করে আক্রান্ত হয়ে বলে জানিয়েছেন জেলা স্বাস্থ্য প্রশাসন।
এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে জেলায় মৃত্যু বরণ করেছেন ৩০ জন। যার মধ্যে সদরে ৫ জন, জাজিরায় ৩ জন, নড়িয়ায় ১৪ জন, ভেদরগঞ্জ ৫ জন, ডামুড্যা ২ জন এবং গোসাইরহাট ১ জন সহ ৩০ জন।
এ ছাড়াও বর্তমানে সক্রিয় করোনা পজিটিভ রোগীর সংখ্যা ৪১৪ জন বলে জানিয়েছেন সিভিল সার্জন ডাঃ এসএম আবদুল্লাহ আল মুরাদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ