Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বাগেরহাটে করোনায় আরো ৩ জনের মৃত্যু, আক্রান্ত ১৪৪ জন

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০২১, ১:৫৭ পিএম

বাগেরহাটে করোনা ডেডিকেটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় করোনা আক্রান্ত আরও দুইজনের মৃত্যু হয়েছে। একই সময়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় করোনা উপসর্গ নিয়ে আরো একজনের মৃত্যু হয়। এনিয়ে জেলায় সরকারী হিসেবে করোনা আক্রান্ত হয়ে মৃত্যু সংখ্যা দাঁড়ালো ১০০ জন। গত ২৪ ঘন্টায় জেলায় ৪৫১ জনের নমুনা পরীক্ষায় নতুন করে ১৪৪ জনের করোনা শনাক্ত হয়েছে। জেলায় করোনা সংক্রামণ হার এখন ৩১ দশমিক ৯২ শতাংশ। জেলা স্বাস্থ্য বিভাগ এতথ্য নিশ্চিত করেছেন।
রবিবার জেলায় নতুন করে করেনা আক্রান্তদের মধ্যে রয়েছে, সদর উপজেলায় ৪৫ জন, ফকিরহাটে ৩২ জন, মোল্লাহাটে ২৭ জন, শরণখোলায় ১৬ জন, মোংলায় ৯ জন, মোরেলগঞ্জে ৭ জন, চিতলমারীতে ৮ জন ও রামপাল উপজেলায় ৪ জন। এরমধ্যে বাগেরহাট সদর, ফকিরহাট ও মোল্লাহাট উপজেলায় শনাক্তের হার ৩৬. ৯৮ শতাংশ থেকে ৪০. ৫৪ শতাংশের মধ্যে।
বাগেরহাটের সিভিল সার্জন ডা. কে এম হুমায়ুন কবির জানান, রবিবার বাগেরহাট করোনা ডেডিকেটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় করোনা আক্রান্ত হয়ে আরও দুইজন ও উপসর্গ নিয়ে আরো একজনের মৃত্যু হয়েছে। এনিয়ে জেলায় সরকারী হিসেবে করোনা আক্রান্ত হয়ে মৃত্যু সংখ্যা দাঁড়ালো ১০০ জন। গত ২৪ ঘন্টায় জেলায় ৪৫১ জনের নমুনা পরীক্ষায় নতুন করে ১৪৪ জনের করোনা শনাক্ত হয়েছে। জেলায় করোনা সংক্রামণ হার এখন ৩১ দশমিক ৯২ শতাংশ। এনিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪ হাজার ৫৬৫ জন। গত ২৪ ঘন্টায় সুস্থ্য হয়েছে ২১৪ জন। করোনা থেকে মোট সুস্থ্য হয়েছেন ৩ হাজার ২৫১ জন। বর্তমানে বাগেরহাটে ৭০ বেডের করোনা ডেডিকেটেড হাসপাতালে ৫৪ জন চিকিৎসাধীন রয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ