Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

মতলবে করোনায় আরো ১ জনের মৃত্যু

মতলব (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০২১, ১০:৪৫ এএম

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় করোনায় খালেক মৃধার মৃত্যু হয়েছে। শনিবার (১০ জুলাই) দিবাগত রাতে চাঁদপুর সদর হাসপাতালের কোভিড আইসোলেশন ওয়ার্ডে মৃত্যুবরণ করেন। খালেক মৃধার বাড়ি উপজেলার ১০ নং পূর্ব ফতেপুর ইউনিয়নের শাহাবাজ কান্দি গ্রামে। মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. নুসরাত জাহান মিথেন মৃত্যর বিষয়টি নিশ্চিত করেছেন।
জানা যায়, মতলব উত্তর উপজেলার ১০ নং পূর্ব ফতেপুর ইউনিয়নের শাহাবাজ কান্দি গ্রামে খালেক মৃধা এক সপ্তাহ আগে করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হন। তার করোনা পরীক্ষার ফলাফল পজিটিভ আসে। শনিবার (১০ জুলাই) দিবাগত রাতে চাঁদপুর সদর হাসপাতালের কোভিড আইসোলেশন ওয়ার্ডে মৃত্যুবরণ করেন।
মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. নুসরাত জাহান মিথেন বলেন, করোনায় আক্রান্তের সংখ্যা বাড়ছে। করোনা টেস্ট ও স্বাস্থ্য বিধি মানাসহ লকডাউন কার্যক্রম বাস্তবায়নে স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে সচেতনতামূলক কর্মসূচী চালানো হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ