Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

হাতিয়ার ২৪ মামলার আসামি গ্রেফতার

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০২১, ১২:০১ এএম

হাতিয়া উপজেলায় ২৪ মামলার পলাতক আসামি ইরাক উদ্দিন কালুকে আটক করেছে পুলিশ। সে উপজেলার নিঝুম দ্বীপ ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের আদর্শ গ্রামের ইলিয়াছ মাঝি বাড়ির মাইনুদ্দিন ওরফে মনু মাঝির ছেলে। গতকাল শনিবার ভোররাতে নিঝুম দ্বীপ ইউনিয়নের আদর্শ গ্রামের নিজ বাড়ি থেকে তাকে আটক করে পুলিশ।

হাতিয়া থানার পরিদর্শক (তদন্ত) কাঞ্চন কান্তি দাস জানান, আটককৃত কালু উপজেলার চাঞ্চল্যকর রবীন্দ্র হত্যা মামলা এবং সোনাদিয়ার জুবায়ের হত্যা মামলাসহ ৪টি হত্যা মামলা, দুটি অস্ত্র মামলা ও ৫টি ডাকাতির প্রস্তুতি মামলা এবং অন্যান্য ১৩টি মামলাসহ ২৪টি মামলার পলাতক আসামি। সে তিনটি মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি। সে দীর্ঘদিন থেকে বিভিন্ন স্থানে গাঢাকা দিয়ে থাকত এবং হঠাৎ করে প্রকাশ্যে এসে বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড ঘটিয়ে আবার আত্মগোপনে চলে যেত। পুলিশ দীর্ঘ থেকে তাকে গ্রেফতারে চেষ্টা চালাচ্ছিল। শনিবার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে তার নিজ বাড়ি থেকে তাকে আটক করে পুলিশ। পরিদর্শক (তদন্ত) কাঞ্চন কান্তি দাস জানান, তাকে গ্রেফতার দেখিয়ে শনিবার দুপুরের দিকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হাতিয়া

২৩ এপ্রিল, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ