Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বুড়িগঙ্গা নদী থেকে পুলিশ কন্সটেবলের লাশ উদ্ধার

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০২১, ৭:৩২ পিএম

কেরানীগঞ্জে বুড়িগঙ্গা নদীর ওয়াইজঘাট এলাকা থেকে এক পুলিশ কন্সটেবলের লাশ উদ্ধার করা হয়েছে। নিহত পুলিশ কন্সটেবলের নাম মোঃ জামাল উদ্দিন (৪০)। সে বাবুবাজার পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিলেন। আজ শনিবার দুপুরের দিকে সদরঘাট নৌ-পুলিশ তার ভাসমান লাশ উদ্ধার করে।

নিহত পুলিশ সদস্য জামাল উদ্দিনের ছেলে মোহাম্মদ হৃদয় জানান, তার বাবা বাবুবাজার পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিলেন। গত শুক্রবার রাত তিনটার দিকে তিনি সদরঘাট টার্মিনালে গেলে হঠাৎ পা পিছলে সে দুই পল্টুনের মাঝে বুড়িগঙ্গা নদীতে পড়ে যান। পড়ে যাওয়ার পর থেকে তিনি নিখোঁজ ছিলেন। শনিবার দুপুরের দিকে তার লাশ নদীতে ভেসে উঠলে নৌ-পুলিশ খবর পেয়ে লাশটি উদ্ধার করে।

সদরঘাট নৌ-পুলিশের উপ-পরিদর্শক শহিদুল আলম জানান, নিহত ব্যক্তি একজন পুলিশ সদস্য ছিলেন। সে বাবুবাজার পুলিশ ফাঁড়িতে কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন। দুপুরে তার লাশ ভেসে উঠলে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। লাশটি ময়নাতদন্তের শেষে নিহতের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

২৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ