Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইজিবাইকের ব্যাটারি বিস্ফোরণ, স্বামী-স্ত্রীর মৃত্যু

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০২১, ১২:০২ পিএম
রাজধানীর কামরাঙ্গীরচরে ইজিবাইকের ব্যাটারি বিস্ফোরণে দগ্ধ স্বামী-স্ত্রী মারা গেছেন। শুক্রবার রাতে ইয়াসমিন (৩৫) ও শনিবার সকালে তার স্বামী আব্দুল মতিনের (৪০) মৃত্যু হয়।

শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক পার্থ শংকর পাল এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, আব্দুল মতিনের শরীর ৯২ শতাংশ ও ইয়াসমিনের ৯৫ শতাংশ পুড়ে গিয়েছিল।
 
গতকাল শুক্রবার ভোরে সিলেট্টাবাজার এলাকার একটি বাসার নিচতলায় ইজিবাইকের ব্যাটারি চার্জ দেয়ার সময় বিস্ফোরণে অগ্নিকাণ্ড হয়। এতে দুই শিশুসহ একই পরিবারের পাঁচজন দগ্ধ হন।

মারা যাওয়া দম্পতির শিশু সন্তান মাইশা (৯) ও আয়শা (৫) এখনও শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকৎসাধীন। মাইশার শরীর ৪৫ শতাংশ ও আয়শার ৪২ শতাংশ পুড়ে গেছে। আর ইয়াসমিনের ভাগ্নে রায়হান (২৫) প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেছেন।

ঢামেক পুলিশ  ফাঁড়ির ইনচার্জ এসআই বাচ্চু জানান, শুক্রবার রাতে ইয়াসমিন ও শনিবার সকালে তার স্বামী মতিন মারা গেছেন। তাদের লাশ মর্গে রয়েছে।

 

 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ