Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

তৈমুরের ভাইয়ের নামকরণে চমকে দিলেন সাইফ-কারিনা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০২১, ১০:০৯ এএম

মা হওয়ার চার মাস পর অবশেষে ছোট ছেলের নাম ঠিক করলেন সাইফ আলি খান ও কারিনা কাপুর খান। দীর্ঘ জল্পনা কল্পনার পর ছোট নবাবের নাম ঠিক করা হয়েছে শোনা যাচ্ছে। বড় ছেলে তৈমুরের সময়কার ভুল আর দ্বিতীয়বার করতে চাননি সাইফিনা। তাই অনেক ভেবেচিন্তেই দ্বিতীয় সন্তানের নাম ঠিক করেছেন তারা।

বলিপাড়ায় গুঞ্জন কারিনার ছোট ছেলের নাম রাখা হয়েছে জেহ। এই ল্যাটিন শব্দের অর্থ হল নীল পাখির পালক। বড় ছেলের মতো কোনো রাজা বা বাদশার নামের অনুকরণে ছোট ছেলের ধাম রাখার মতো ভুল আর করেননি তারকা দম্পতি। তবে এই গুঞ্জনটা সমস্তটাই কানাঘুঁষো। কারিনা বা সাইফ কেউই এখনো আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করেননি ছেলের নাম।

অন্যদিকে শোনা যায়, ছোট ছেলেকে তারা মনসুর বলেও ডাকেন। প্রসঙ্গত, সাইফ আলি খানের বাবার নাম মনসুর আলি খান পতৌদি।

ডেলিভারির আগে নেহা ধুপিয়ার একটি টক শো তে এসে কারিনা জানিয়েছিলেন তৈমুরের বেলায় যে ভুল তারা করেছেন তা আর দ্বিতীয় বার করতে রাজি নন। তৈমুরের নাম নিয়ে তুমুল সমালোচনার মুখে পড়তে হয়েছিল তাকে ও সাইফকে। তাই সেই ভুল তারা আর করবেন না বলেই জানান। কিছুদিন সময় যাক তারপর তারা চিন্তা করবেন কি নাম রাখবেন।

নেটিজেনদের বক্তব্য ছিল, তৈমুর লঙের নামে প্রথম ছেলের নাম রেখেছিলেন সাইফ-কারিনা। কিন্তু অভিনেত্রী বার বার জানিয়েছিলেন, তৈমুরের অর্থ লোহা। এই কারণেই এই নামটা পছন্দ করেছিলেন তিনি। তবে সাইফ ভেবেছিলেন ছেলের নাম রাখবেন ফয়জ। অনেকে মনে করছেন দ্বিতীয় ছেলের জন্য সেই নামটাও ভাবতে পারেন এবার তিনি।

উল্লেখ্য, চলতি বছরের শুরুর দিকেই দ্বিতীয় বারের জন্য মা হওয়ার আনন্দ উপলব্ধি করেছেন কারিনা। ছোট্ট রাজপুত্র এসেছে সাইফ ও কারিনার পরিবারে। এখন দুই ছেলের গর্বিত মা কারিনা। তবে চার মাস হয়ে গেলেও এখনো ছোট ছেলের মুখ প্রকাশ্যে আনেননি তারা। তবে সচেতন তারকা দম্পতি সদ্যোজাতকে ক্যামেরার ফ্ল্যাশলাইট থেকে দূরেই রেখেছেন। যদিও আন্তর্জাতিক নারী দিবসের দিন দ্বিতীয় সন্তানের প্রথম ছবি প্রকাশ্যে এনেছেন কারিনা।



 

Show all comments
  • M M Abbas Uddin ১০ জুলাই, ২০২১, ১২:৪৪ পিএম says : 0
    নাইস
    Total Reply(0) Reply
  • Showan Ahmed ১০ জুলাই, ২০২১, ১২:৪৪ পিএম says : 0
    চ্যাঙগিস খান হলে ভালো হয়
    Total Reply(0) Reply
  • নওরিন ১০ জুলাই, ২০২১, ১২:৪৬ পিএম says : 0
    নামটা একটু ব্যতিক্রমধর্মী হয়েছে
    Total Reply(0) Reply
  • গাজী ফজলুল করিম ১০ জুলাই, ২০২১, ১২:৪৬ পিএম says : 0
    ইসলামীক নাম রাখলে ভালো হতো
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ