Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

দেশ-বিদেশে সরকারকে নাজেহাল করার ষড়যন্ত্র চলছে মায়া

প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী বলেছেন, ষড়যন্ত্রের মাধ্যমে দেশ-বিদেশে সরকারকে নাজেহাল করার চেষ্টা চলছে। তবে ষড়যন্ত্রকারীদের রেহাই নেই বলে হুঁশিয়ারি উচ্চারণ করেন তিনি। গতকাল (মঙ্গলবার) দুপুরে জাতীয় প্রেস ক্লাব মিলনায়তনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৭তম জন্মদিন উপলক্ষে মুজিবসেনা পরিষদের উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। মায়া বলেন, দেশে ইউনিয়ন পরিষদ নির্বাচন চলছে। এ নির্বাচনে বিএনপি চেয়ারম্যান প্রার্থী খুঁজে পাচ্ছে না। কারণ বেগম খালেদা জিয়ার আগুন সন্ত্রাসের কারণে বিএনপি ডুবে গেছে। তারা জনগণের কাছে গিয়ে কোনো কথা বলতে পারছে না। চোরাপথে হাঁটতে হাঁটতে বিএনপি বর্তমানে একটি দেউলিয়া দলে পরিণত হয়েছে। সেখান থেকে উঠে আসার রাস্তা খুঁজে পাচ্ছে না।
তিনি বলেন, বিএনপি প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান ও বেগম খালেদা জিয়ার এমন কোনো ভালো কাজ নেই, যা উল্লেখ করার মতো।
মায়া বলেন, বিএনপির কাউন্সিলের মাধ্যমে নতুন বোতলে পুরান মদ ঢুকানো হবে। কারণ কাউন্সিলের আগেই বিএনপির চেয়ারপারসন এবং ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়ে গেছেন।
তিনি বলেন, খুনি, দাগি সন্ত্রাসী আর ষড়যন্ত্রকারীদের মিলনস্থল হলো বিএনপি। আর মানুষ হত্যা ও ষড়যন্ত্র হলো তাদের মূলনীতি। জ্বালাও-পোড়াও করে লাভ হবে না। যারা জ্বালাও-পোড়াও করবে তাদের সমুচিত জবাব দেয়া হবে। ক্ষমতায় যেতে হলে সঠিক পথে চলতে হবে।
মায়া আরও বলেন, ২০১৯ সালের আগে দেশে জাতীয় সংসদের নির্বাচন হবে না। বিএনপিকে ভালোভাবে চলে ওই নির্বাচনে অংশ নেয়ার জন্য প্রস্তুত হতে হবে।
আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশে মায়া বলেন, আপনাদের প্রধান কাজ হলো শৃঙ্খলা রক্ষা করা। আওয়ামী লীগ সরকার দেশের শাসক নয়, দেশের সেবক হিসেবে কাজ করছে।
তিনি বলেন, আওয়ামী লীগের নেতাকর্মীদের শুধু রাজনীতির মাঠ দখল করলে চলবে না, মানুষের মন জয় করতে হবে। ভালো কাজ এবং ভালো ব্যবহারের মাধ্যমে মানুষের মন জয় করতে হবে।
সংগঠনের সভাপতি মহিউদ্দিন বাদলের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় আরও বক্তব্য দেন মহানগর আওয়ামী লীগের নেতা আব্দুল হক সবুজ, দফতর সম্পাদক শহীদুল ইসলাম মিলন, উপ-দপ্তর সম্পাদক জামাল উদ্দিন ও পরিষদের সাধারণ সম্পাদক ফজলুল হক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দেশ-বিদেশে সরকারকে নাজেহাল করার ষড়যন্ত্র চলছে মায়া
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ