Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাউজানের ডাবুয়া ইউনিয়নে দুপক্ষের সংঘর্ষে আহত ৮

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০২১, ১১:৫৫ পিএম

রাউজানের ডাবুয়া ইউনিয়নের একটি কলোনীতে সাউন্ড বাজানো নিয়ে সংঘর্ষে নারী পুরুষ মিলে ৮ জন আহত হয়েছে। শুক্রবার জুম্মার নামাজের পর পরই এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় ব্যক্তিদের সাথে কথা বলে জানা গেছে, আমিরহাট বাজারের দক্ষিণ পাশে ডাবুয়া ইউপির সেনের ঠেক এলাকায় হযরত এয়াছিনশাহ কলোনীতে সাউন্ড বক্স বাজানো নিয়ে দুপক্ষের মধ্য সংঘর্ষ হয়। এতে দুপক্ষের নারী পুরুষ সহ ৮ জন কমবেশি আহত হন। এরা রাউজান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চিকিৎসা নিয়ে থানায় যান। সেখানে মামলা/অভিযোগ না করে তারা উভয়পক্ষ স্থানীয় মেম্বারের মাধ্যমে মীমাংসা করবেন বলে ওসিকে বলে কলোনীতে ফিরে আসেন। দুপুর ২টায় ঘটনাস্থলে গেলে দেখা যায় ৪ পুরুষ ও ৩ নারীর মাথায়, মুখে, কানে, হাতে রক্ত দেখা যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঐ কলোনীর বসবাসকারীরা একেক জায়গা থেকে এসে ভাড়াটিয়া হিসাবে সেখানে বসবাস করছেন। প্রতিনিয়ত এ কলোনীতে ঝগড়া বিবাদ লেগে থাকেও বলে জানান প্রত্যক্ষদর্শীরা।

এদিকে চিকদাইর পুলিশ ফাঁড়ির অফিসার লাল নুর ঘটনাস্থল পরিদর্শন করে সাংবাদিকদের জানান, রাতে (বৃহস্পতিবার) কলোনীতে সাউন্ড বক্স বড় আওয়াজ থেকে ছোট আওয়াজে বাজানোকে কেন্দ্র করে দুপুরে (শুক্রবার) দুপক্ষের মধ্য বাকবিতন্ডতা হয়। পড়ে সেটি মারপিটে গড়িয়ে হালকা সংঘর্ষ হয়। এতে ৮ জনকে উদ্ধার করে আহত অবস্থায় মেডিকেলে নিয়ে যায় আমরা। কোন মামলা না করে প্রাথমিক চিকিৎসা শেষে তারা কলোনীতে ফিরে যান। কলোনীর দেখভালের দায়িত্বে নিয়োজিত লোকমান খলিফা স্থানীয়ভাবে মীমাংসা করবেন বলে দায়িত্ব নেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্রগ্রাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ