Inqilab Logo

শনিবার, ০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ যিলহজ ১৪৪৫ হিজরী

রংপুর বিভাগে আরও ১২ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ৮৩৩

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০২১, ৬:২৩ পিএম

গত ২৪ ঘণ্টায় রংপুর বিভাগে করোনায় আরও ১২ জনের মৃত্যু হয়েছে। নতুন করে আক্রান্ত হয়েছে ৮’শ ৩৩ জন। শনাক্তের হার ৩১ দশমিক ৩৯ শতাংশ। এ নিয়ে বিভাগে করোনায় মোট মৃতের সংখ্যা দাঁড়াল ৬’শ ২৪ জনে।

বিভাগীয় স্বাস্থ্য অধিদফতর সূত্রে জানা গেছে, রংপুর বিভাগে গত ২৪ ঘন্টায় ২ হাজার ৬’শ ৫৪ জনের নমুনা পরীক্ষা করে ৮’শ ৩৩ জনের করোনা পজেটিভ শনাক্ত হয়েছে। এর মধ্যে রংপুর জেলার ২’শ ৩৪, ঠাকুরগাঁওয়ের ১’শ ৫১, দিনাজপুরের ১’শ ২৩ জন, গাইবান্ধায় ১’শ ১০, পঞ্চগড়ে ৬৩, নীলফামারীতে ৬২, কুড়িগ্রামে ৫৯ এবং লালমনিরহাটে ৩১ জন।
মহামারী করোনা ভাইরাস শনাক্তের পর থেকে এ পর্যন্ত বিভাগে মোট ১ লাখ ৭২ হাজার ১’শ ৮৯ জনের নমুনা পরীক্ষা করা হয়। এতে ৩১ হাজার ৬’শ ৯০ জনের করোনা পজেটিভ শনাক্ত হয়েছে।

এ পর্যন্ত মারা গেছে ৬’শ ২৪ জন। এদের মধ্যে দিনাজপুর জেলায় ২’শ ১৬ জন, রংপুর জেলায় ১ ’শ ২৩, ঠাকুরগাঁও জেলায় ১’শ ১৪, নীলফামারী জেলায় ৪২, লালমনিরহাট জেলায় ৩৯, কুড়িগ্রাম জেলায় ৩২, গাইবান্ধা জেলায় ৩১ এবং পঞ্চগড় জেলায় ২৯ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রংপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ