Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দুই ডোজ টিকা নিয়েও দ্বিতীয়বার করোনায় আক্রান্ত এমপি এমিলি

মুন্সীগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০২১, ১:১৯ পিএম

করোনা ভাইরাসের দুই ডোজ টিকা নেওয়ার পরও করোনায় আক্রান্ত হয়েছেন মুন্সীগঞ্জ-২ আসনের সংসদ সদস্য সাগুফতা ইয়াসমিন এমিলি। বুধবার (৭ জুলাই) দ্বিতীয় দফায় করোনা পরীক্ষা করলে তার রিপোর্ট পজেটিভ আসে। সাগুফতা ইয়াসমিন এমিলির ব্যক্তিগত সহকারি মাহবুবুর রহমান টিটু এ তথ্য নিশ্চিত করেছেন।

গত বছরের ডিসেম্বরে সাগুফতা ইয়াসমিন এমিলির প্রথম করোনায় আক্রান্ত হয়েছিলেন। প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়নের লক্ষ্যে গত রোববার (৪জুলাই) প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাঠানো উপহার "দরিদ্র অসহায় পরিবারের মাঝে মানবিক সহায়তা ও নগদ অর্থবিতরণ" করতে লৌহজং ও টঙ্গীবাড়ী উপজেলায় বিভিন্ন ইউনিয়নে যান । ঢাকায় ফিরে এসে তাঁর করোনা উপসর্গ দেখা দিলে গত ৬ ই জুলাই জাতীয় সংসদ মেডিকেল সেন্টারে নমুনা পরীক্ষা করান।এখানে নমুনা পরীক্ষায় করোনা পজেটিভ আসে।
মাহবুবুর রহমান টিটু সংসদ সদস্যের বরাতে জানিয়েছেন, তিনি মুন্সীগঞ্জ-২ আসনের সর্বস্তরের নেতাকর্মী ও সাধারণ মানুষের কাছে দোয়া চেয়েছেন। বর্তমানে তার শারিরীক অবস্থা স্বাভাবিক রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ