Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

করোনাকালে একজন মানুষও না খেয়ে মরেনি

পিরোজপুরে মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী

পিরোজপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০২১, ১২:০৬ এএম

মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, করোনাকালে শেখ হাসিনা দেশের মানুষকে চিকিৎসা ও খাওয়ার ব্যবস্থা করেছেন। পিরোজপুরে করোনা পরিস্থিতি অনাকাঙ্খিত। আমরা চেষ্টা করছি স্বাস্থ্যবিধি মেনে করোনা পরিস্থিতি মোকাবেলা করার। ৪৫ লাখ ডোজ টিকা এসেছে। আরো টিকা আসবে। করোনাকালে একজন মানুষও না খেয়ে মরেনি। করোনা মহামারিতে ক্ষতিগ্রস্থ মানুষের মধ্যে মানবিক সহায়তা বিতরণ অনুষ্ঠানে ঢাকা থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে গতকাল বৃহস্পতিবার দুপুরে পিরোজপুর সদর উপজেলা পরিষদ মিলনায়তনে প্রধান অতিথির বক্তব্যে মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী এ কথা বলেন। তিনি আরও বলেন, শেখ হাসিনা করোনার টিকা আবিস্কারের আগেই বুকিং দিয়েছিলেন। এজন্য ভারত ও ব্রাজিলের চেয়ে বাংলাদেশের অবস্থা এখনো ভালো। শ্রীলংকার মতো উন্নত দেশকে বাংলাদেশ ঋণ দিচ্ছে। দেশের সকল হাসপাতালে করোনা ইউনিট খোলা হয়েছে। শেখ হাসিনা দেশের মানুষ যেন চিকিৎসা বঞ্চিত না হয় সেজন্য কাজ করে যাচ্ছেন। পিরোজপুর সদর উপজেলা নির্বাহী অফিসার বশির আহমেদের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন ও জেলা পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান। এ সময় আরো বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) চৌধুরী রওশন ইসলাম, সদর থানার ওসি আ. জা. মো. মাসুদুজ্জামান, জেলা ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক গোলাম মাওলা নকীব, জেলা শ্রমিকলীগের সভাপতি মজনু তালুকদার প্রমুখ।

এ সময় করোনায় ক্ষতিগ্রস্থ জেলার ১৫০ পরিবহন শ্রমিক, ১৫০ অটোচালক, ২৩৫ দোকান কর্মচারী, নরসুন্দর, সুইপার, ধোপা এবং হোটেল শ্রমিকসহ মোট ৬৭৫ ব্যক্তির মাঝে পিরোজপুরে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা বিতরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ