Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সৈয়দপুরে ভ্রাম্যমাণ আদালতে ব্যবসায়ীদের জরিমানা

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০২১, ৯:৫২ পিএম

নীলফামারীর সৈয়দপুরে আজ বৃহস্পতিবার (৮ জুলাই) সকাল থেকে রাত পর্যন্ত কঠোর অবস্থানে নামে প্রশাসন। সেইসাথে শহরে ব্যবসায়ীদের ভ্রাম্যমান আদালতে ১২ মামলায় জরিমানা করা হয় ৭৪ হাজার টাকা।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা যায়, সরকারি আদেশ অমান্য করায় লকডাউনের ৮ম দিনে শহরের ব্যবসায়ীরা বিধিনিষেধ অমান্য করে দোকানের অর্ধেক শার্টার তুলে ব্যবসা করায়, ১০ দোকানি ও অযথা ঘোরাঘুরি, মাক্স না পরার দায়ে ২জন পথচারীসহ ১২ মামলায় জরিমানা করা হয় ৭৪ হাজার টাকা। ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) রমিজ আলম ওই দন্ডাদেশ প্রদান করেন।

উল্লেখ্য গত ১ তারিখ থেকে আজ বৃহস্পতিবার (৮ জুলাই) রাত পর্যন্ত এ উপজেলায় ভ্রাম্যমান আদালতে ৯৬ মামলায় ১ লক্ষ ৮৮ হাজার ২শত টাকা জরিমানা, বিনাশ্রমে ১মাসের কারাদন্ড দুই জন ও ১৫ জনের ১৫ দিনের বিনাশ্রমে কারদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালতে। অভিযান চলাকালে সৈয়দপুর থানা পুলিশ, স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা, স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নীলফারমারী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ