Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

সাতক্ষীরায় পাওনাদারের লাথিতে দেনাদার নিহত, মামলা দায়ের

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০২১, ৬:১৯ পিএম

সাতক্ষীরার কলারোয়ায় পাওনাদারের লাথিতে দেনাদার নিহত হওয়ার ঘটনায় থানায় হত্যা মামলা হয়েছে। বৃহস্পতিবার (০৮ জুলাই) দুপুরে কলারোয়া থানায় মামলাটি দায়ের করেন নিহত রেজাউল শেখ (৫৫) এর ছেলে রিপন হোসেন। মামলায় ৯ জনকে আসামী করা হলেও কেউ গ্রেপ্তার হননি। নিহত রেজাউল শেখ কলারোয়া উপজেলার যুগিখালি ইউনিয়নের ওফাপুর গ্রামের গফুর শেখের ছেলে।

মামলার বরাত দিয়ে কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর খায়রুল কবির সাংবাদিকদের জানান, ওফাপুর গ্রামের মাজেদ ঢালী একই গ্রামের রেজাউল শেখের নিকট ১২০০ টাকা পেতেন। বুধবার রাতে পাওনা টাকা চাওয়া নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে রেজাউল ইসলামের ওপর হামলা চালায় মাজেদ ঢালী ও তার ছেলে উজ্জ্বল হোসেনসহ কয়েকজন।

এক পর্যায়ে উজ্জ্বল হোসেন দেনাদার রেজাউলের বুকে লাথি মারলে ঘটনাস্থলেই তিনি নিহত হন। আজ সকালে রেজাউল শেখের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ওসি বলেন, এঘটনায় নিহতের ছেলে রিপন হোসেন বাদী হয়ে ৯ জনকে আসামী করে কলারোয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাতক্ষীরা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ