Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

চিলমারীতে করোনা আক্রান্ত হয়ে আরো এক জনের মৃত্যু

চিলমারী (কুড়িগ্রাম) সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০২১, ৯:০৫ পিএম

কুড়িগ্রামের চিলমারীতে কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে মোফাজ্জল হোসেন (৬০) নামে আরও এক ব্যক্তির মৃত্যু হয়েছে। মৃত ওই ব্যক্তি রাজারভিটা এলাকার মৃত তছির উদ্দিনের ছেলে বলে জানা গেছে। এ নিয়ে উপজেলায় করোনা আক্রান্ত হয়ে মোট মৃতের সংখ্যা দাঁড়ালো ৪ জনে।

জানা গেছে, মোফাজ্জল হোসেন জীবিকা নির্বাহের তাগিদে দীর্ঘদিন ধরে চট্টগ্রামে রাজমিস্ত্রির কাজ করতেন। সেখানে তিনি সর্দি জ্বরে অসুস্থ হলে রোববার তার ছেলে ও ভাতিজা মিলে এ্যাম্বুলেন্সে করে বাড়ীতে নিয়ে আসে। বাড়ীতে শারীরিক অবস্থার অবনতি হলে পরিবার থেকে গত সোমবার তাকে চিলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। হাসপাতালে র‍্যাপিড এন্টিজেন কিটস টেষ্টে তার করোনা পজেটিভ হয়। শ্বাসকষ্ট বেশী থাকায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছিল। পরিবারের পক্ষ থেকে মঙ্গলবার মোফাজ্জলকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে পুনরায় চিলমারী হাসপাতালে নিয়ে আসা হয়। চিকিৎসারত অবস্থায় বিকেলে চিলমারী হাসপাতালে তার মৃত্যু হয়।

ডা. জোবাইর হোসেন জানান, বেলা সাড়ে তিনটার দিকে মোফাজ্জলকে হাসপাতালে নিয়ে আসার সময় তার অক্সিজেন লেবেল ছিল ৪০-৪৫। আমাদের চেষ্টায় একটু অগ্রগতি হলেও বিকেল সোয়া ছয়টার দিকে তিনি মারা যান।

এদিকে চিলমারীতে করোনা সংক্রমণের হার দিন দিন বেড়েই চলছে। মঙ্গলবার হাসপাতালটিতে র‍্যাপিড এন্টিজেন কিটস টেষ্টের মাধ্যমে ১২জন রোগীর পরীক্ষা করে ৯জনএবং রংপুর পিসিআর ল্যাব থেকে শনাক্ত ৩জনসহ মোট ১২জনের করোনা পজেটিভ হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুড়িগ্রাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ