Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

লকডাউনে নিরন্ন মানুষের পাশে এনএফএস

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০২১, ৭:০৮ পিএম

লকডাউনের কারণে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করেছে সামাজিক সংগঠন ন্যাশনাল ফ্রেন্ডশিপ সোসাইটি (এনএফএস)।

মঙ্গলবার (৬ জুলাই) রাজধানীর সায়দাবাদে ন্যাশনাল ফ্রেন্ডশিপ সোসাইটির ঢাকা মহানগর দক্ষিণ শাখার আয়োজনে অসহায় পথবাসী মানুষ ও পথচারীদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে সংগঠনের কেন্দ্রীয় সভাপতি রাহাত হুসাইন বলেন, লকডাউনের কারণে নিম্ন আয়ের মানুষ কর্মহীন হয়ে পড়েছে, তাদের এখন খাদ্যের প্রয়োজন। এই মুহূর্তে ধনি ও বিত্তবানদের উচিত সকলের গবীর মানুষের পাশে দাঁড়ানো।

সংগঠনের সকল ইউনিটের বন্ধু ও সংগঠকদের অভাবগ্রস্থ মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান রাহাত হুসাইন।

এসময় উপস্থিত ছিলেন, ন্যাশনাল ফ্রেন্ডশিপ সোসাইটির (এনএফএস) সাংগঠনিক সম্পাদক সাদিক ভিস্তি, আইন সম্পাদক কাজী মামুনুর রহমান মাহিম, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি মাসুম চৌধুরী, সাধারণ সম্পাদক জাহিদ হাসান, সহ-সভাপতি আকবর হোসেন, তাজুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক রাসেল মল্লিকা, সাংগঠনিক সম্পাদক আজিজ আকন্দ, দফতর সম্পাদক মাসুদ রানা, মতিঝিল থানার সভাপতি মো.আরমান হোসেন, অর্থ সম্পাদক মাসুদ আলম পাটোয়ারীসহ অন্যরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ