Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজশাহীতে টিসিবির পন্য কিনতে জটলা, মানা হচ্ছে না স্বাস্থ্যবিধি

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০২১, ১১:৫১ এএম

সারাদেশের মতো রাজশাহী নগরীতেও নিত্যপ্রয়োজনীয় পণ্য বিক্রি শুরু করেছে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি)। পণ্য নিতে হুমড়ি খেয়ে পড়ছে নারী পুরুষ। কেউ মানছে না স্বাস্থ্যবিধি। জটলা বেঁধে পণ্য কিনছেন তারা। গত সোমবার থেকে নগরীর ভদ্রা, সাহেব বাজার, গোরহাঙ্গাসহ নগরীর ৮টি পয়েন্টে টিসিবি চিনি, মশুর ডাল ও বোতলজাত সয়াবিন বিক্রি করছে।
টিসিবির পণ্য বিক্রি ট্রাকগুলোতে পুলিশ কাজ করছে। তার পরেও সামাজিক দূরত্বে বিষয়টি নিশ্চিত করা সম্ভব হচ্ছে না। লাইনগুলোতে ক্রেতাদের গাদাগাদি করে পণ্য কিনতে দেখা গেছে। এতে মানা হচ্ছে না স্বাস্থ্যবিধি। এসময় ক্রেতাদের মুখে মাস্ক থাকলেও ছিলো না সামাজিক দূরত্ব। নগরীর টিসিবির ডিলাররা জানান, সামাজিক দূরত্ব মেনে পণ্য নেয়ার জন্য নির্দিষ্ট দূরত্বে ক্রেতাদের বলা হয়েছে। কিন্তু কেউ তা মানছে না, বরং নিষেধ করলে অনেক ক্রেতাই উত্তেজিত হয়ে যান।
এবিষয়ে রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত উপপুলিশ কমিশনার (সদর) গোলাম রুহুল কুদ্দুস জানান, পুলিশের পক্ষ থেকে ক্রেতাদের বার বার বলা হলেও তারা শুনছেন না। বিষয়টি আমরা গুরুত্ব সহকারে দেখবো। যাতে করে টিসিবি পণ্য ক্রয় করতে গিয়ে করোনা সংক্রমণের হার বৃদ্ধি না পায়। সেদিকও সবাইকে দেখতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ