Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

টাঙ্গাইলে করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে ৭ জনের মৃত্যু, নতুন করে আক্রান্ত ৪১৩ জন

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০২১, ১১:০৯ এএম

গত ২৪ ঘন্টায় মঙ্গলবার (৬ জুলাই) টাঙ্গাইলে করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে ৭ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় আক্রান্ত হয়ে ৫জন ও উপসর্গ নিয়ে ২জন মারা গেছে। এদিকে নতুন করে জেলায় একদিনে সর্বোচ্চ ৪১৩ জন করোনায় আক্রান্ত হয়েছে। ৭১৩ টি নমুনা পরীক্ষার রির্পোটে ৪১৩ জনের করোনা সনাক্ত হয়েছে। শনাক্তের হার শতকরা ৫৭ দশমিক ৯২ভাগ।

এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৯ হাজার ৪৪ জন। আক্রান্তদের মধ্যে মোট সুস্থ্য হয়েছে ৪ হাজার ৮৯৩ জন। সর্বমোট মারা গেছে ১৩৫ জন। জেলার হাসপাতাল গুলোতে চিকিৎসাধীন রয়েছে ৮৮ জন। টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. আবুল ফজল মোঃ শাহাবুদ্দিন এ তথ্য জানিয়েছেন।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক ডা. সাজেদুর রহমান জানান, করোনা রোগীর সংখ্যা দিন দিন বৃদ্ধি পাওয়ায় হাসপাতালে করোনা রোগীদের স্থান সংকুলান হচ্ছে না। বর্তমানে হাসপাতালে ১৪৩ জন রোগী ভর্তি রয়েছে। এদের মধ্যে ৭৮ জন করোনায় ও ৬৫ জন করোনা উপসর্গ নিয়ে চিকিৎসাধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ