Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চুয়াডাঙ্গায় গত ২৪ ঘন্টায় ৩৯৩ জনের করোনা পরীক্ষায় ১৪০জনের শনাক্ত

করোনা আক্রান্তে ৩ জন ও উপসর্গে ৯ জনের মৃত্যু

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০২১, ১১:০৬ এএম

চুয়াডাঙ্গায় ৩৯৩ জনের নতুন করোনা পরীক্ষা করে ১৪০ জনের করোনা শনাক্ত হয়েছে। ২৪ ঘন্টায় করোনা আক্রান্তে ৩ জন ও উপসর্গে ৯ জনের মৃত্যু হয়েছে। এ পর্যন্ত চুয়াডাঙ্গা জেলায় করোনা আক্রান্তে মারা গেছে ১১৯ জন। চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার চিৎলা ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ড সদস্য ভালাইপুর গ্রামের শুকুর আলী (৬০), চুয়াডাঙ্গার সদর উপজেলার দোস্ত গ্রামের জামেলা খাতুন (৫০) ও চুয়াডাঙ্গা জেলা আইনজীবি সমিতির সভাপতি অ্যাডাভোকেট আলমগীর হোসেন (৬৫)।
করোনা উপসর্গে মারা গেছেন,সদর উপজেলার হিজোলগাড়ী গ্রামের নুহু নবী (২৫),দামুড়হুদা উপজেলার সেলিম উদ্দীনের স্ত্রী নুরজাহান (৫০),জীবননগর উপজেলার বকুন্ডিয়া গ্রামের সিরাজুল ইসলাম (৬১) ও মফিজুল ইসলাম (৬৪), আলমডাঙ্গা উপজেলার ভাংবাড়ীয়া গ্রামের খোরশেদ মন্ডলের স্ত্রী আমিরন নেছা (৭০),একই উপজেলার অশীতিপুর গ্রামের জহির উদ্দীন (৭০),বিনোদপুর গ্রামের আজিম উদ্দীন (৬৫),ভোদুয়া গ্রামের করিম উদ্দীন মৃধা (৬৫) ও এছাড়া কুষ্টিয়া সদর হাসপাতালে মৃত্যুবরণ করেছেন আলমডাঙ্গা মাজু গ্রামের আলাইদ্দীনের স্ত্রী চামেলি খাতুন (৫৫)।
চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা:এএসএম ফাতেহ্ আকরাম জানান, আরো ১৪০ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। এ গুলো হলো সদর উপজেলার ৪৪ জন ,আলমডাঙ্গার ২১ জন ,দামুড়হুদা উপজেলার ১৮জন ও জীবননগর উপজেলার ৫৭ জন । এ পর্যন্ত সুস্থ হয়েছেন ২ হাজার ৩৪৬ জন। এদিন ৩৭২ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়েছে।
চুয়াডাঙ্গায় বর্তমানে আক্রান্ত রোগী রয়েছেন ১ হাজার ৪৭৯ জন । তার মধ্যে বাড়িতে ১ হাজার ৩৪১ জন ও হাসপাতালে আছে ১৩৮ জন ।এ পর্যন্ত মৃত্যু বরণ করেছেন জেলায় ১১৯ জন ও রেফার রোগী ১৬ জন ।
উল্লেখ্য, ভারত সীমান্তবর্তী জেলা চুয়াডাঙ্গায় ছড়ানো করোনা ভাইরাস ভারতীয় ডেল্টা নামের এ ধরণ ভয়াবহ সংক্রামক। এই ভারতীয় ধরন সংক্রামিত হয়ে ফুসফুসকে ক্ষতিগ্রস্থ করায় মানুষের দ্রুত মৃত্যু হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ