Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিআরবি গ্রুপের পক্ষ থেকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা সামগ্রী প্রদান

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০২১, ৭:৫৬ পিএম

বিআরবি গ্রুপের পক্ষ থেকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে করোনা রোগীদের চিকিৎসা সেবায় ১০০টি অক্সিজেন সিলিন্ডার, ১০ পিস হাই ফ্লো নজাল ক্যানুলা, ৬৬ পিস অক্সিমিটার ৬৬ ও ১০০ পিস অক্সিজেন ফ্লু মিটার প্রদান করা হয়েছে।

আজ (সোমবার) কুষ্টিয়া ডিসি কোর্ট চত্বরে বিকেলে বিআরবি ইন্ডাস্ট্রিজ এর প্রতিনিধি একটি দল কুষ্টিয়া জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল ইসলামের কাছে এসব করোনা চিকিৎসা সামগ্রী প্রদান করেন।জেলা প্রশাসক এসব সামগ্রী কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার তাপস কুমার সরকারের হাতে সেগুলো হস্তান্তর করেন।

এ সময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোঃ খাইরুল আলম, বিআরবি ইন্ডাস্ট্রিজ লিমিটেডের জিএম (সাধারণ) রিপন কুমার দাস,জিএম (এডমিন) সামসুজ্জামান, জিএম (অপারেশন) আসাদুল্লাহ, জনসংযোগ কর্মকর্তা কামরুজ্জামান প্রমুখ।

জেলা প্রশাসক সাঈদুল ইসলাম এই ক্রান্তিলগ্নে মানবতার সেবায় বিআরবি ইন্ডাস্ট্রিজ’র চেয়ারম্যান মোঃ মজিবুর রহমানের এই সহায়তার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন। একই সাথে তিনি সমাজের বিত্তবানদের সহায়তা নিয়ে এগিয়ে আসার আহবান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুষ্টিয়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ