Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

লকডাউনের পঞ্চম দিনে কলাপাড়া ১৯ জনকে অর্থদন্ড

ঘরের বাইরে বের হলেই করা হচ্ছে জরিমানা

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০২১, ৫:১৪ পিএম

পটুয়াখালীর কলাপাড়ায় লকডাউনের পঞ্চম দিনে প্রশাসনের তৎপরতা রয়েছে চোখে পরার মত। বিনা কারনে ঘরের বাইরে বের হলেই করা হচ্ছে জরিমানা আদায়। করোনার বিধিনিষেধ না মানায় ১৯ জনকে ১৬ হাজার ৫০০ টাকা অর্থদন্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। সোমবার সকাল ১০ টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত কলাপাড়া পৌর শহরের নতুন বাজার, বাদুরতলী এবং উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের পাখিমাড়া বাজার এলাকায় পথচারী ও ব্যবসায়ীদের জরিমানা করা হয়। এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জগৎবন্ধু মন্ডল। এসময় শেখ হাসিনা সেনানিবাসের সেনাবাহিনী ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।
নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জগৎবন্ধু মন্ডল বলেন, এ সময় সংক্রামক রোগ প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মুল আইনে ১৯ জনকে সর্বমোট ১৬ হাজার ৫০০ টাকা অর্থদন্ড প্রদান করা হয়েছে। করোনানাকালীন সময় এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে তিনি সাংবাদিকদের জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ