Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সৈয়দপুরে লকডাউনে’র ৫ম দিনে সরকারের বিধি উপেক্ষা করায় বেস্ট ইলেকট্রনিক্সের ৫ কর্মচারীর জরিমানা

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০২১, ৪:৩১ পিএম

লকডাউনে’র ৫ম দিনে সরকারের বিধি উপেক্ষা করে নীলফামারীর সৈয়দপুর শহরের তুলশীরাম সড়কে বেস্ট ইলেকট্রনিক্সের শোরুম খোলা রাখায় ম্যানেজারসহ ৫ কর্মচারীকে অর্থদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। আজ সোমবার (৫ জুলাই) সকাল ১১টার দিকে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) রমিজ আলম ওই দন্ডাদেশ প্রদান করেন।

দন্ডপ্রাপ্তদের কাছ থেকে আদালত মোট ৭ হাজার ৪শত টাকা আদায় করে। এ সময় সৈয়দপুর থানার এএসআই ওবায়দুর রহমান, এএসআই জুলফিকার আলী উপস্থিত ছিলেন।

দন্ডাদেশ প্রাপ্তরা হলেন, শোরু মের ম্যানেজার রংপুরের মুরাটোলার নাসির উদ্দিনের পুত্র দেওয়ান দেলোয়ার (৩৫), সেলস এক্সিকিউটিভ রংপুর আলমনগরের সোয়েব আলীর পুত্র মুরাদ হোসেন (৩২) ও নীলফামারী সদরের দিঘলডাঙ্গীর গেরেন্দ্র নাথের পুত্র বিকাশ চন্দ্র (২৮), অফিস কর্মচারী সৈয়দপুরের তালতলা পাড়ার তফর উদ্দিনের পুত্র জিয়া উদ্দিন (৩০) এবং শাষকান্দরের রফিকুল ইসলামের পুত্র মশিয়ার রহমান (৩২)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ