Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

নাটোরে ৫ জনের মৃত্যু, নতুন সনাক্ত ১৮৩ জন

সনাক্তের হার ৩৯%

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০২১, ৩:৪২ পিএম

গত ২৪ ঘন্টায় করোনা ভাইরাসে আক্রান্ত ও উপসর্গ নিয়ে নাটোরে ২ জন ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ৩ জন সহ ৫ জন মৃত্যুবরন করেছেন। আর নতুন করে ৪৭৬ জনের নমুনা পনীক্ষা করে ১৮৩ জন সনাক্ত হয়েছে। সনাক্তের হার প্রায় ৩৯%। এ পর্যন্ত নাটোর জেলায় মোট সনাক্ত ৪২৮৫ জন। তারমধ্যে সুস্থ হয়েছেন ১৯৫১ জন। বর্তমানে সদর হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি আছেন ৮২ জন। হোম কোয়ারেন্টাইনে রয়েছেন ২২৭৪ জন। এছাড়া জেলায় এযাবত কালে সরকারি হিসাব মতে মোট মৃত্যু ৬২ জন।
সারাদেশের ন্যায় নাটোরেও সরকার ঘোষিত চলাচলে কঠোর বিধিনিষেধ চলছে। প্রশাসনের পক্ষ থেকে বিভিন্ন স্থানে প্রতিদিনই চালানো হচ্ছে ভ্রাম্যমাণ আদালত। এতে সাজা দেয়া হচ্ছে প্রচুর মানুষ কে। চায়ের দোকান বন্ধ করার জন্য চায়ের দোকান থেকে কেটলি ও কাপ জব্দ করারও হয়েছে। তারপরও থেমে নেই মানুষের আনাগোনা।
প্রশাসন প্রতিদিনের মতোই বিভিন্ন পয়েন্টে অবস্থান নিয়ে মানুষের গতিবিধি নিয়ন্ত্রণের চেষ্টা করছেন। তবে আগের যে কোনো সময়ের চেয়ে এখন লকডাউন ভালো পালিত হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ