Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খুলনায় ৫ ঘন্টায় ১৭ জনকে সাড়ে ১৪ হাজার টাকা জরিমানা

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০২১, ২:৪৭ পিএম

খুলনায় আজ সোমবার সকাল ১০ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত ৫ ঘন্টায় ভ্রাম্যমান আদালতের অভিযানে ১৭ জনকে ১৪ হাজার ৬০০ টাকা জরিমানা করা হয়েছে।

খুলনা জেলা প্রশাসন সূত্র জানিয়েছে, জেলার ৯ উপজেলা ও মহানগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে লকডাউন অমান্য করার অভিযোগে ১৭ জনকে আটক করা হয়। ১৭ টি মামলায় তাদের ১৪ হাজার ৬০০ টাকা জরিমানা করা হয়।

খুলনা জেলা প্রশাসক মো. মনিরুজ্জামান তালুকদার জানান, ১ জুলাই থেকে সারাদেশে কঠোর বিধি-নিষেধ আরোপিত হয়েছে। সমগ্র দেশের ন্যায় খুলনা জেলাতেও সরকারি নির্দেশনা যথাযথভাবে বাস্তবায়ন নিশ্চিতকল্পে আজ সকাল থেকেই মহানগরে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটবৃন্দ এবং উপজেলায় স্ব-স্ব উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার (ভূমি)-গণের নেতৃত্বে মোবাইল কোর্ট পরিচালিত হচ্ছে। খুলনা মহানগরী ও উপজেলায় স্বাস্থ্যবিধি প্রতিপালন ও কঠোর বিধি নিষেধ নিশ্চিতকরণে এখন পর্যন্ত (দুপুর ২ টা) মোবাইল কোর্ট পরিচালনাকালে মহানগরে মোট ১৭টি মামলায় ১৭ জনকে ১৪ হাজার ৬০০ টাকা জরিমানা করা হয়েছে। অভিযানে পুলিশ, আনসার, বিজিবি, সেনাবাহিনীসহ সংশ্লিষ্ট আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটদের সহায়তা করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ