Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বগুড়ায় ৫ম দিনে ভেঙে পড়েছে লকডাউন

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০২১, ২:১৮ পিএম

সরকার ঘোষিত লকডাউন গত চারদিন মোটামুটি পালন হলেও ৫ দিনে তা’ ভেঙে পড়েছে বগুড়ায় । ৫ম দিনে সোমবার বগুড়া শহর ও শহরতলীর সর্বত্রই যানবাহন চলাচল ছিল স্বাভাবিক। অধিকাংশ দোকানপাটই ছিল খোলা।
কারন জানতে চাইলে বগুড়ার বিশিষ্ট ব্যবসায়ী রাজিবুল ইসলাম জানালেন , ব্যাংক খোলা থাকায় প্রায় সবাই টাকা তুলতে বেরিয়েছেন । টাকা তুলে মাসিক বাজারহাট করার জন্য তারা বাজার ও দোকান পাটে ভীড় করেছে । শহরে রিক্সা সহ যানবাহন চলাচলের এটা একটা বড় কারন ।
শহরের প্রাণকেন্দ্র সাতমাথায় অটোচালক দুলাল প্রামানিকের ভাষ্য , আয়ের মাধ্যমতো একটাই । এক স্যার ব্যাংকে নিয়া আসছে। বলছে, পুলিশ ধরলে আমি দেখবো। তার ভাষ্য শহরের পাড়া মহল্লায় যানবাহন চলছে স্বাভাবিকভাবেই।
সাতমাথায় ডিউটিরত এক পুলিশ কর্মকর্তা বললেন , ভাই পরিস্থিতি বড় জটিল কঠিন , জীবন জীবীকার সমন্বয় করেই আইন প্রয়োগ করতে হবে।
সপ্তাহ ব্যাপী বন্ধ থাকার পর টিসিবি পণ্যের ট্রাক এসেছে রাস্তায় । প্রতিটি ট্রাকের পেছনেই দেখা গেছে , ভোক্তাদের লম্বা লাইন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ