Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বরিশালে ১৭ জনের মৃত্যু, শনাক্ত ৪৩৬

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০২১, ১২:০৮ পিএম

রাজশাহী ও খুলনা বিভাগের মতো বরিশাল বিভাগেও করোনা আক্রান্ত মৃত্যুর সংখ্যা দিন দিন বাড়ছে। একদিকে বরিশাল বিভাগে ২৪ ঘণ্টার ব্যবধানে বেড়েছে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা। এ সময়ে করোনায় ছয়জন এবং উপসর্গে ১১ জনের মৃত্যু হয়েছে। নতুন করে করোনা শনাক্ত হয়েছে ৪৩৬ জন। আরটিপিসিআর ল্যাবে করোনা শনাক্তের হার ৫৯ দশমিক ৫৭ শতাংশ।

সোমবার (০৫ জুলাই) বিভাগীয় স্বাস্থ্য অধিদফতরের পরিচালক ও শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালকের কার্যালয় থেকে এ তথ্য জানানো হয়েছে।

বিভাগীয় স্বাস্থ্য অধিদফতরের পরিচালক ডা. বাসুদেব কুমার দাস জানিয়েছেন, জেলাভিত্তিক করোনা সংক্রমণ তথ্যে দেখা গেছে ২৪ ঘণ্টায় সবচেয়ে বেশি শনাক্ত হয়েছে বরিশাল জেলায় ১৫৭ জন। এ পর্যন্ত এ জেলায় শনাক্ত হয়েছে ৮ হাজার ৩৫২ জন। ২৪ ঘণ্টায় জেলায় দুজনের মৃত্যু নিয়ে মোট মারা গেছেন ১৩২ জন এবং সুস্থ হয়েছেন ৬ হাজার ৫৮৩ জন।

পটুয়াখালীতে নতুন শনাক্ত হয়েছে ৪৩ জন। এ নিয়ে জেলায় মোট শনাক্ত হয়েছে ২ হাজার ৫৮৩ জন। ২৪ ঘণ্টায় কারো মৃত্যু না হলেও আক্রান্ত হয়ে মোট মারা গেছেন ৫৭ জন। এ সময় সুস্থ হয়েছেন ২ হাজার ৩২৭ জন।

ভোলায় নতুন শনাক্ত হয়েছে ১৬ জন। এ নিয়ে জেলায় মোট শনাক্ত হয়েছে ২ হাজার ১০৩ জন। ২৪ ঘণ্টায় কারো মৃত্যু না হলেও এখন পর্যন্ত মোট মারা গেছেন ২৬ জন। সুস্থ হয়েছেন ২ হাজার ২ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ