Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সুন্দরগঞ্জে লকডাউন অমান্য করায় তিন দিনে ৩১ মামলা, ১৭ হাজার টাকা জরিমানা

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০২১, ৪:৪৮ পিএম

লকডাউন অমান্য করায় রবিবার দুপুর পর্যন্ত গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলা প্রশাসন ৩১ টি মামলা ও ১৬ হাজার ৮৫০ টাকা জরিমানা করেছেন। গত ১ জুলাই থেকে সাত দিন ব্যাপী কঠোর লকডাউন বাস্তবায়নে উপজেলা প্রশাসন, সেনাবাহিনী, বিজিবি, পুলিশ, র‌্যাব, ও আনসার সদস্যরা ব্যাপক তৎপরতা চালাচ্ছেন। হাট-বাজার, অফিস ও চিকিৎসাসহ বিভিন্ন অজুহাত দেখিয়ে মানুষ ঘরের বাইরে যাচ্ছেন। যৌক্তিক কারণ না পেলে জরিমানা করছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার (ভূমি)।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ-আল-মারুফ জানান, গত তিন দিনে সকাল থেকে রাত পর্যন্ত তিনি প্রতিটি এলাকায় টহল অব্যাহত রেখেছেন। এসময় লকডাউনের বিধিনিষেধ অমান্য করায় তিনি ২০ টি মামলা ও ৫ হাজার ৭৫০ টাকা জরিমানা করেছেন। অপরদিকে সহকারী কমিশনার (ভূমি) মাহমুদ আর হাসান জানান, রবিবার দুপুর পর্যন্ত তিনি ১১ টি মামলা ও ১১ হাজার ১০০ টাকা জরিমানা করেছেন। দোকান খোলা রাখা, মাস্ক না পরাসহ যানবাহন বের করায় এসব মামলা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ