Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

বরগুনায় লকডাউন সফলতায় কঠোর জেলা প্রশাসন

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০২১, ৪:১৮ পিএম

করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে বরগুনায় লকডাউন সফল করার জন্য কঠোর অবস্থান নিয়েছে জেলা প্রশাসন। স্বাস্থ্য বিধি মেনে চলা এবং আইন অমান্যকারীদের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালত এবং মাইকিং করে প্রচারণা চালানো হচ্ছে।

রবিবার (৪ জুলাই) সকালে প্রতিকূল আবহাওয়া উপেক্ষা করে শহরের বিভিন্ন রাস্তায় ঘুরে প্রতিদিনের ন্যায় লকডাইনের নির্দেশনা এবং স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ জানান বরগুনা জেলা ম্যাজিস্ট্রেট ও জেলা প্রশাসক হাবিবুর রহমান।

এসময় তার সাথে ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (ডিডিএলজি) জালাল উদ্দীন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) পিযুস চন্দ্র দে, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট শুভ্রা দাস, এনডিসি মোহাম্মদ নাজমুল হাসানসহ জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তারা। মাঠে রয়েছেন সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা সামিয়া শারমিন।

এদিকে জরুরি প্রয়োজন ছাড়া যারা নানা অজুহাতে ঘরের বাইরে বের হচ্ছেন এবং স্বাস্থ্য বিধি মানছেন না তাদেরকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জেল জরিমানাসহ আইনের আওতায় আনা হচ্ছে। এছাড়া মোটরসাইকেল এবং বিভিন্ন যানবাহনের গতিবিধি রোধ করার জন্য শহরের বিভিন্ন পয়েন্টে বসানো হয়েছে পুলিশ চেক পোস্ট।

বরগুনায় কঠোর লকডাউন সফল করার জন্য পুলিশ, র‌্যাব, নৌবাহিনী, বিজিবি এবং আনসার সদস্যরা দায়িত্ব পালন করছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ