Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সেনবাগে ২৪ ঘন্টায় ২৯ জনের নমুনা পরীক্ষায় সনাক্ত ১৪

লকডাউনের ৪ দিনে সেনবাগে ১০১ মামলায় ৬৪ হাজার ৯শত টাকা জরিমানা

সেনবাগ (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০২১, ৩:৪১ পিএম

দেশজুড়ে করোনা সংক্রমণের উর্ধ্বগতি কমাতে সাত দিনের বিধিনিষেধের চতুর্থ দিনেও নোয়াখালীর সেনবাগে কঠোর অবস্থানে ছিল উপজেলা প্রশাসন, বর্ডার গার্ড (বিজিবি) ও সেনবাগ থানা পুলিশ। সকাল থেকে জরুরি পণ্যবাহী গাড়ি ছাড়া কোন যানবাহন সড়কে দেখা যায়নি। রোববার সেনবাগে ২৯ জনের করোনার নমুনা পরীক্ষায় ১৪ জনের করোনার শনাক্ত হয়েছে।

উপজেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালতের দুই নির্বাহী ম্যাজিষ্ট্রেট উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুল ইসলাম মজুমদার ও সহকারী কমিশনার (ভূমি) ক্ষোমালিকা চাকমা সেনবাগ পৌরসভা ও উপজেলার ৯টি ইউনিয়নে বিভিন্ন হাট বাজারে মাস্ক বিহীন ভাবে চলাফেরা, বিধিনিষেধ অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখা, স্বাস্থ্য বিধি উপেক্ষা করে অপ্রয়োজনে ঘরের বাহির হওয়ায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে চার দিনে ১০১টি মামলায় ৬৪ হাজার ৯শত টাকা জরিমানা আদায় করেছে।

এর মধ্যে লকডাউনের প্রথম দিন ২৩ মামলায় ২২হাজার ৪শত, দ্বিতীয় দিন ৩০মামলায় ১৪ হাজার ২শত টাকা, তৃতীয় দিন ২৬ মামলায় ১৭ হাজার ৮শত টাকা ও চতুর্থ তিন ২২ মামলায় ১০ হাজার ৫শত টাকা জরিমানা আদায় করে।

উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ সাইফুল ইসলাম মজুমদার সেনবাগ পৌর শহর, ছমির মুন্সিরহাট, সেনবাগ রাস্তার মাথা, সেবারহাট, ফকিরহাট, বীজবাগ, খলিল মিয়ারহাট, কুতুবেরহাট বাজারে এবং সহকারী কমিশনার (ভুমি) ক্ষেমালিকা চাকমা উপজেলার গাজীরহাট, কানকিরহাট, ছাতাপাইয়া বাজারে অভিযান চালিয়ে ওই জরিমানা আদায় করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ