Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ময়মনসিংহে করোনায় ও উপসর্গে ১১ জনের মৃত্যু

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০২১, ২:৩৫ পিএম

গত ২৪ ঘণ্টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের কোভিড-১৯ ইউনিটে করোনায় আক্রান্ত হয়ে ছয় জন এবং করোনার উপসর্গ নিয়ে পাঁচ জনসহ মোট ১১ রোগী মারা গেছেন।

করোনায় মৃতদের মধ্যে রয়েছেন টাঙ্গাইলের শামসুল হক (৭০), ময়মনসিংহ সদরের সালেহিন আহমেদ সাদেক(৩৫) ও এলাচি বেগম (৫০), ইশ্বরগঞ্জের সরবিন্দু (৭২), বানু চন্দ্র দাস (৫৬) ও নারায়ণ পাল (৭৫)।

এ ছাড়া করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন ময়মনসিংহ সদরের খাতেমুন্নেছা (৯৬), ত্রিশালের রাশিদা বেগম (৬০), গাজীপুরের হেলাল (৪০), জামালপুরের আব্দুর রশিদ (৬৫) এবং গাজীপুরের সুমি পাল (৩৫)।

এ ছাড়া করোনা ইউনিটে চিকিৎসাধীন আছেন ২৭২ জন এবং আইসিইউতে আছেন ২০ জন। গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা ইউনিটে ভর্তি হয়েছেন ৩৭ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩৪ জন। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের কোভিড ইউনিটের মুখপাত্র ডা. মো. মহিউদ্দিন খান রোববার সকালে এসব তথ্য নিশ্চিত করেছেন।

এদিকে, ময়মনসিংহের সিভিল সার্জন মো. নজরুল ইসলাম জানিয়েছেন, গত ২৪ ঘণ্টায় জেলায় মোট ৭১৭ জনের নমুনা পরীক্ষা করে ১৮৪ জনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তের হার ২০ দশমিক ৬৪ শতাংশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ