Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মাগুরায় লকডাউনে সেনাবাহিনীর তিন স্তরের চেকপোষ্ট বসিয়ে কাজ শুরু

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০২১, ২:৩০ পিএম

লকডাউন কার্যকর করতে মাগুরায় সেনাবাহিনীর কাজ অব্যাহত রঢেছে । রবিবার সকাল ১১ টায় মাগুরা-ঝিনাইদহ মহাসড়কে সদর উপজেলা গেট,সরকারি বালক বিদ্যালয় ও স্টেডিয়াম গেটে তিন স্তরে চেক পেষ্ট বসিয়ে এ কার্যক্রম শুরু হয় ।
মাগুরায় নিযুক্ত যশোর ৫৫ পদাতিক ডিভিশনের লে.কর্ণেল আতিফ সিদ্দিকী জানান, সারাদেশে করোনা সংক্রমন উর্ধ্ব গতি হওয়ায় ইতিমধ্যে বাংলাদেশ সেনাবাহিনী বিভিন্ন জেলায় কাজ শুরু করেছে । করোনা সর্ম্পকে জেলার মানুষকে সচেতন করতে আমরা কাজ শুরু করেছি । করোনা সর্ম্পকিত সরকার ঘোষিত বিভিন্ন পদক্ষেপ বাস্তবায়নের আমরা কাজ করছি । কঠোর লকডাউনের নানা বিধিবিধান সাধারণ মানুষকে মানাতে আমরা আজ মহাসড়কে তিন স্তরে চেকপোষ্ট বসিয়ে কাজ শুরু করেছি । এ কাজে সেনাবাহিনী ,বিজিবি সদস্য ও নির্বাহী জেলা ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত কাজ করবে । কঠোর লকডাউন শুরু হলেও শহরে সাধারণ মানুষ অহেতুক ঘুরাঘুরি করছে । অনেকের মুখে নেই মাস্ক,নেই স্বাস্থ্য সচেতনতা । তাই এ সব মানুষতে সচেতন করতে ও কেউ অহেতুক ঘরের বাইরে বের হলে তাকে আইনের আওতায় এনে শাস্তি বিধানের জন্য সেনা বাহিনী কাজ করবে । মহাসড়ক ছাড়াও তারা শহরের বিভিন্ন পয়েন্টে কাজ করবে বলে জানান। ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ