Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

করোনায় ফরিদপুরে ৭ জনের মৃত্যু, শনাক্ত ১১৯

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০২১, ১:৫৪ পিএম

গত ২৪ ঘণ্টায় ফরিদপুর করোনা ডেডিকেটেড হাসপাতালে ৭ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ৩ জন করোনায় ও বাকি ৪ জন করোনা উপসর্গে মৃত্যুবরণ করেন। এ নিয়ে হাসপাতালে করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন ২৩০ জন। একই সময়ে ২৮২ জনের নমুনা পরীক্ষা করে করোনা শনাক্ত হয়েছে ১১৯ জনের।

এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা ১৩ হাজার ৪৪৬-এ দাঁড়াল। নমুনা বিবেচনায় আক্রান্তের হার ৪২ দশমিক ১৯।

শনিবার (৪ জুলাই) বেলা পৌনে একটার দিকে জেলা সিভিল সার্জন ডা. ছিদ্দীকুর রহমান ঢাকা পোস্টকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

করোনা শনাক্ত হয়ে মৃত্যু হয়েছে তিন নারীর। তারা হলেন ফরিদপুরের ভাঙ্গার সোনাতলা গ্রামের হাসিনা বেগম (৮৫), সদরের বিল মাহমুদপুর গ্রামের মনোয়ারা বেগম (৫৫) এবং রাজবাড়ীর লক্ষ্মীনারায়ণপুর গ্রামের নূরজাহান বেগম (৬৫)।

করোনা উপসর্গে যে ৪ জনের মৃত্যু হয়েছে, তারা ফরিদপুরের বোয়ালমারী ও আলফাডাঙ্গা ও রাজবাড়ী সদরের দুই বাসিন্দা।

ফরিদপুরে নতুন করে যে ১১৯ জনের করোনা শনাক্ত হয়েছে, তার মধ্যে ভাঙ্গায় ৮, বোয়ালমারীতে ৫, নগরকান্দায় ৫, মধুখালীতে ৪, সদরপুরে ৫ এবং ফরিদপুর সদরে ৮৫ ও সালথায় ১ জন।

জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, ফরিদপুর করোনা ডেডিকেটেড হাসপাতালে এ পর্যন্ত মারা গেছেন ২৩০ জন। এর মধ্যে ৯৪ জন ফরিদপুরের বাসিন্দা, বাকিরা আশপাশের বিভিন্ন জেলার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ