Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

টাঙ্গাইলে করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে ১১জনের মৃত্যু, নতুন করে আক্রান্ত ১৯৫ জন

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০২১, ১২:০৯ পিএম

গত ২৪ ঘন্টায় রবিবার টাঙ্গাইলে করোনায় আক্রান্ত হয়ে ১১ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় আক্রান্ত হয়ে ৪জন ও উপসর্গ নিয়ে ৭জন মারা গেছে। এদিকে নতুন করে জেলায় ৪৮১ টি নমুনা পরীক্ষার রির্পোটে ১৯৫ জনের করোনা সনাক্ত হয়েছে। শনাক্তের হার শতকরা ৪০ দশমিক ৫৪ ভাগ।

এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৮হাজার ৪০৪ জন। আক্রান্তদের মধ্যে মোট সুস্থ্য হয়েছে ৪ হাজার ৯৭২ জন। সর্বমোট মৃত্যুবরণ করেছেন ১২৫ জন। জেলার হাসপাতাল গুলোতে চিকিৎসাধীন রয়েছে ৭৪ জন। টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. আবুল ফজল মোঃ শাহাবুদ্দিন এ তথ্য জানিয়েছেন।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের তত্ববধায়ক ডা. সাজেদুর রহমান জানান, টাঙ্গাইলে করোনা রোগীর সংখ্যা প্রতিদিনই বৃদ্ধি পাচ্ছে। বর্তমানে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে করোনা ইউনিটে সর্বমোট ১১৫ জন চিকিৎসাধীন রয়েছে। তাদের মধ্যে ৪০ জন করোনায় আক্রান্ত। বাকি ৭৫ জন করোনা উপসর্গ নিয়ে ভর্তি রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ