Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নোয়াখালীতে করোনায় আরও একজনের মৃত্যু

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০২১, ১০:৫৪ এএম

বেগমগঞ্জ উপজেলায় করোনায় ভাইরাসে আক্রান্ত হয়ে আরও একজনের মৃত্যু হয়েছে। এ উপজেলায় সর্বোচ্চ মারা গেছেন অর্ধশত করোনা রোগী।

নোয়াখালীতে মোট মৃত্যুর সংখ্যা বেড়ে ১৪৪জন। যার মধ্যে বেশির ভাগ রোগীই মারা গেছেন গত ২-৩মাসে। গত ২৪ঘন্টায় জেলার তিনটি পিসিআর ল্যাবে ৩৭টি নমুনা পরীক্ষা করে ৬জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। শুক্রবারে নমুনা সংগ্রহ কম হওয়ায় পরীক্ষাও কম হয়েছে বলে জানিয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ।

জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার জানান, গত ২৪ঘন্টায় নতুন ৬জনসহ জেলায় আক্রান্তের সংখ্যা ১১হাজার ৫৪৪জন। যার মধ্যে মারা গেছেন ১৪৪ আর সুস্থ্য হয়েছেন ৭হাজার ৪৯৮জন রোগী। বর্তমানে আইসোলেশনে রয়েছেন ৩হাজার ৯০২জন। শহীদ ভুলু স্টেডিয়ামের কোভিড ডেডিকেটেড হাসপাতালে ভর্তি আছেন ৬৪জন রোগী। জেলায় সংক্রমণের হার কমাতে স্বাস্থ্য বিভাগ কাজ করে যাচ্ছে। জনসচেতনতায় করা হচ্ছে মাইকিং, চালানো হচ্ছে প্রচার প্রচারণা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ