Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সড়ক দুর্ঘটনায় নিহত ৭

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০২১, ১২:০১ এএম

টাঙ্গাইলে অ্যাম্বুলেন্স-পিকআপ সংঘর্ষে নিহত হয়েছে ৫ জন। এছাড়া নওগাঁয় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই আম ব্যবসায়ী নিহত হয়েছে। আমাদের সংবাদদাতাদের পাঠানো তথ্যের ভিত্তিতে এ প্রতিবেদন-

টাঙ্গাইল জেলা সংবাদদাতা জানান, টাঙ্গাইলে অ্যাম্বুলেন্স ও মাছবাহী পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে এক গর্ভবতী নারীসহ ৫ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরো ৫ জন। গতকাল শনিবার সকাল সাড়ে ৭টার দিকে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের কালিহাতী উপজেলার হাতিয়ায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন-অ্যাম্বুলেন্সের যাত্রী চট্টগ্রামের একই পরিবারের ফরিদা আক্তার (৩৫) ও তার মেয়ে মারিয়া (১০) এবং বড় বোন ফেরদৌসি আক্তার (৪০), অ্যাম্বুলেন্সেরচালক সিরাজগঞ্জের সাদ্দাম হোসেন (৩৫) ও সহকারী হাসান (৩০)। অ্যাম্বুলেন্সের যাত্রীদের মধ্যে একজন ক্যানসার রোগী ছিলেন। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ইন্সপেক্টর ওসি (তদন্ত) সাহেদুল ইসলাম জানান, অ্যাম্বুলেন্সটি যাত্রী নিয়ে উত্তরবঙ্গের দিকে যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা মাছবাহী একটি মিনিট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। টাঙ্গাইল জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক শফিকুল ইসলাম সজিব জানান, আহতদের মধ্যে আরো দুইজনের অবস্থা আশঙ্কাজনক।
নওগাঁ জেলা সংবাদদাতা জানান, নওগাঁর মান্দায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই আম ব্যবসায়ী নিহত ও ৩ জন আহত হয়েছে। গতকাল শনিবার সকালে উপজেলার সতিহাট এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে। এসময় ট্রাকে থাকা খলিল প্রামাণিক (৪০) এবং শরিফুল ইসলাম (৩৫) নামে ওই দুই আম ব্যবসায়ী নিহত হয়। নিহত খলিল রাজশাহী জেলার বাঘা উপজেলার গড়গড়ি ইউনিয়নের সুলতানপুর গ্রামের মৃত নিয়াত আলীর ছেলে এবং শরিফুল কুষ্টিয়া জেলার বাসিন্দা।
মান্দা থানার ওসি শাহিনুর রহমান জানান, সকালে উপজেলার ফেরিঘাট থেকে একটি ট্রাকে করে ৭শ’ বস্তা সিমেন্ট নিয়ে নওগাঁ শহরের দিকে যাচ্ছিল। অপরদিকে জেলার সাপাহার থেকে ব্যবসায়ীরা পিকআপ যোগে আম নিয়ে কুষ্টিয়া জেলার দিকে যাচ্ছিলেন। পথের মধ্যে সতীহাট বাজার এলাকায় মুখোমুখি সংঘর্ষে পিকআপটি দুমড়ে-মুচড়ে যায়। এসময় পিকআপের ভেতরে থাকা দুই আম ব্যবসায়ীর মৃত্যু হয় ও ৩ জন আহত হয়। ওসি আরো জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে লাশগুলো উদ্ধার করেছে পুলিশ। এবং আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। এবং দুর্ঘটনা কবলিত দুটি ট্রাক থানায় নেয়া হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ