Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

কলমাকান্দায় বন্যার পানিতে পড়ে আঠারো মাসের শিশুর মৃত্যু

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০২১, ৮:৩৭ পিএম

নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলার সদর ইউনিয়নের কালিহালা গ্রামে শনিবার দুপুরে বন্যার পানিতে পড়ে আঠারো মাস বয়সী রবিউল আওয়াল নামক এক শিশুর করুণ মৃত্যু হয়েছে।


স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানাযায়, কালিহালা গ্রামের মোঃ হৃদয় মিয়ার আঠারো মাসের শিশু পুত্র রবিউল শনিবার দুপুরে বাড়ির আঙ্গিনায় খেলা করছিল। কিছুক্ষণ পর পরিবারের লোকজন শিশু রবিউলকে বাড়ির আঙ্গিনায় দেখতে না পেয়ে চারপাশে খোঁজাখুঁজি শুরু করে। অনেক খুঁজাখুঁজির পর বাড়ির পূর্ব দিকের জমিতে বন্যায় প্লাবিত নতুন পানিতে নিখোঁজ শিশু রবিউলেকে ভাসমান অবস্থায় দেখতে পায়। পরিবারের লোকজন রবিউলকে উদ্ধার করে দ্রুত কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এ ব্যাপারে কলমাকান্দা থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল আহাদ খানের সাথে যোগাযোগ করলে তিনি বন্যার পানিতে পড়ে শিশুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, মৃতের পরিবারের সদস্যদের কোন অভিযোগ না থাকায় ময়না তদন্ত ছাড়াই লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পানিতে ডুবে মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ