Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিশ্ব ক্রীড়া সাংবাদিক দিবসে শুভেচ্ছা

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০২১, ১২:০০ এএম

প্রতিবছর ২ জুলাই সারাবিশ্বে পালিত হয় বিশ্ব ক্রীড়া সাংবাদিক দিবস। বিশ্বের সবদেশের ক্রীড়া সাংবাদিকরাই ঘটা করে উদযাপন করেন দিনটিকে। গতকাল ছিল সেই দিন। প্রাণঘাতি করোনাভাইরাসের কারণে এবার বড় ধরনের কোনো আয়োজন নেই বিশ্ব ক্রীড়া সাংবাদিক দিবসে। স্বল্প পরিসরে স্বাস্থ্যবিধি মেনে সংক্ষিপ্ত আয়োজনেই বিশ্বের সবদেশে এবার পালিত হয়ে দিবসটি। বাংলাদেশও এর ব্যতিক্রম নয়। দিবসটি উপলক্ষ্যে দেশের ক্রীড়া সাংবাদিকদের শুভেচ্ছা জানিয়ে বার্তা দিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) ও বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এই দিনে বাংলাদেশের সকল ক্রীড়া সাংবাদিককে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন বাফুফের সভাপতি কাজী মো. সালাউদ্দিন, সিনিয়র সহ-সভাপতি আব্দুস সালাম মুর্শেদী এমপি, সহ-সভাপতিগণ, কার্যনির্বাহী সদস্যবৃন্দ, সাধারণ সম্পাদক মো. আবু নাইম সোহাগসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ। এক শুভেচ্ছা বার্তায় বাফুফে জানায়, দেশের ক্রীড়া সাংবাদিকরা অতীতের ন্যায় ভবিষ্যতেও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে দেশের ক্রীড়াঙ্গনের উন্নয়নে অগ্রসর ভূমিকা পালন করবেন তাদের আশা।
অন্য এক বার্তায় বাফুফের মিডিয়া কমিটির চেয়ারম্যান জাকির হোসেন চৌধুরী বলেন, ‘বাফুফের মিডিয়া কমিটি আশা করছে ক্রীড়া সাংবাদিকরা দেশের ক্রীড়াঙ্গনের উন্নয়ন সাধনে অতীতের ন্যায় ভবিষ্যতেও অধিক ভূমিকা পালন করবেন।’ বিসিবির শুভেচ্ছা বার্তায় মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বলেন, ‘বিশ্ব ক্রীড়া সাংবাদিক দিবস উপলক্ষে আমি বাংলাদেশের ক্রীড়া সাংবাদিকদের আমার আন্তরিক শুভেচ্ছা জানাই। যারা তাদের আবেগ, প্রতিশ্রুতি, নিষ্ঠা এবং কঠোর পরিশ্রম দিয়ে দেশের খেলাধুলাকে নতুন উচ্চতায় নিয়ে গেছেন।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিশ্ব ক্রীড়া সাংবাদিক দিবস
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ