Inqilab Logo

বুধবার, ০৫ জুন ২০২৪, ২২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মতলবে ১০ ব্যাক্তি ও প্রতিষ্ঠানকে জরিমানা

মতলব (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জুলাই, ২০২১, ৯:২৫ পিএম

চাঁদপুরের মতলব উত্তর উপজেলা বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে লকডাউন ও স্বাস্থ্যবিধি অমান্য করায় ১০ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ১১ হাজার ৩‘শত টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত । লকডাউন বাস্তবায়নে অভিযান ও ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার গাজী শরিফুল হাসান।

জানা যায়, লকডাউনের দ্বিতীয় দিন শুক্রবার সকাল থেকে রাত পর্যন্ত উপজেলার শ্রীরায়ের চর(বাংলাবাজার),কালির বাজার,বেলতলি, কালীপুর বাজার, জীবগাঁওসহ বিভিন্ন স্থানে অভিযান চালান উপজেলা নির্বাহী অফিসার গাজী শরিফুল হাসান । এ সময় লকডাউন ও বিধিনিষেধ অমান্য করায় ১০ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ১১ হাজার ৩‘শত টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

উপজেলা নির্বাহী অফিসার গাজী শরিফুল হাসান বলেন, করোনা মোকাবেলায় আমরা সবাই মিলে কাজ করছি। টিম ওয়ার্কের মাধ্যমে পুরো উপজেলা লকডাউন বাস্তবায়নে কাজ চলছে। কেউ স্বাস্থ্যবিধি মেনে না চললে ব্যবস্থা নেওয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাঁদপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ