Inqilab Logo

শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ায় বজ্রপাতে কিশোর নিহত, আহত ১

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ জুলাই, ২০২১, ১১:১৫ পিএম

কুষ্টিয়ার কুমারখালীতে বজ্রপাতে বাপ্পী সেখ (১৪) নামের এক কিশোর নিহত হয়েছেন। এ ঘটনায় তার বাবা শিপন সেখ গুরত্বর আহত হন। বৃহস্পতিবার (১ জুলাই) দুপুর সাড়ে ১২ টার দিকে পান্টি ইউনিয়নের দক্ষিণ মূলগ্রামের মাঠে এ বজ্রপাতের ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, বৃষ্টি উপেক্ষা করে বৃহস্পতিবার দুপুরে দক্ষিণ মূলগ্রামের কৃষক শিপন ও তার ছেলে বাপ্পী মাঠে গবাদিপশুর ঘাস কাটতে যায়। এসময় হঠাৎ প্রচন্ড বজ্রপাতের সৃষ্টি হয়। বজ্রপাতে মাঠেই ছেলে মারা যায় এবং বাবা গুরুতর আহত হন। পরে মাঠের অন্যান্য কৃষকেরা টের পেয়ে আহত অবস্থায় বাবা শিপনকে উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসায় তিনি সুস্থ হলেও শরীরের একাংশ অকেজো হয়ে যায়।

শিপনের প্রতিবেশী জসিম বলেন, বাবা ও ছেলে বৃষ্টির মধ্যে মাঠে ঘাস কাটতে গিয়েছিল। এসময় বজ্রপাতে মাঠেই ছেলের মৃত্যু হয় এবং আহত অবস্থায় বাবাকে উদ্ধার করে চিকিৎসা দেওয়া হয়।

এ ঘটনার সত্যতা স্বীকার করে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, মাঠে ঘাস কাটার সময় বজ্রপাতে এক কিশোর নিহত ও তার বাবা আহত হয়েছেন। আহত ব্যক্তিকে বাড়িতে চিকিৎসা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ