Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বগুড়ায় করোনায় নতুন মৃত ৫

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১ জুলাই, ২০২১, ৪:২৭ পিএম

বগুড়ায় করোনায় মৃত্যু ও সংক্রমন থামছেই না। গত ২৪ ঘন্টায় করোনায় বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে ৫ জন চিকিৎসাধীন মারা গেছেন।
মৃত ৫ জন হলেন- বগুড়া সদরের আব্দুল জলিল (৭০), রমজান আল ী(৫৫) ও আকরামুল হক (৬২), এবং শাজাহানপুর উপজেলার মোঃ মান্নান (৬০) এবং ধুনটের ইদ্রিস আলী (৫৩)। এছাড়া জেলায় গত ২৪ ঘন্টায় ৩৫২ নমুনার ফলাফলে নতুন করে ১৩৪ জন করোনা শনাক্ত হয়েছেন। আক্রান্তের হার ৩৮ দশমিক ৬শতাংশ।
একই সময়ে সুস্থ হয়েছেন ৮৩জন। নতুন আক্রান্ত ১৩৪ জনের মধ্যে সদরের ৯৩জন, শাজাহানপুরে ১০জন, ধুনটে ৬জন, দুপচাঁচিয়ায় ৫জন, শেরপুরে ৫জন, শিবগঞ্জে ৪ জন, আদমদীঘিতে ৪ জন, গাবতলীতে ২ জন, কাহালুতে ২ জন এবং সারিয়াকান্দি, সোনাতলা ও নন্দীগ্রাম উপজেলায় একজন করে রয়েছেন। বৃহস্পতিবার অনলাইন ব্রিফিংয়ে এসব তথ্য জানিয়েছেন ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাাফিজুর রহমান তুহিন।
এর আগের দিন জেলায় ৩৩৬নমুনায় ১২৭জন করোনায় শনাক্ত হয়েছিলেন। ডা. তুহিন জানান, ৩০জুন শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ২৩৩টি নমুনায় ৮২জনের, জিন এক্সপার্ট মেশিনে ১৫ নমুনায় ১০জনের, এন্টিজেন পরীক্ষায় ৭৯ নমুনায় ৩০জনের এবং টিএমএসএস মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ২৫ নমুনায় ১২জন করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন।
তিনি আরও জানান, এ নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হলেন ১৩ হাজার ৯৭৩জন, সুস্থতার সংখ্যা ১২ হাজার ৬৯৫জন, মোট মৃত্যু ৩৯৯ জন এবং চিকিৎসাধীন ৮৭৯জন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ