Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চুয়াডাঙ্গায় আরও ৮ জনের মৃত্যু

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১ জুলাই, ২০২১, ১২:৫০ পিএম

গত ২৪ ঘণ্টায় চুয়াডাঙ্গায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ও উপসর্গ নিয়ে আরও আটজনের মৃত্যু হয়েছে। বুধবার (৩০ জুন) থেকে বৃহস্পতিবার (০১ জুলাই) সকাল পর্যন্ত তাদের মৃত্যু হয়। এ সময় নতুন করে আরও ৮৬ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে।

বৃহস্পতিবার সকালে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. এ এস এম ফাতেহ আকরাম ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত ২৪ ঘণ্টায় চুয়াডাঙ্গায় করোনায় চারজনের মৃত্যু হয়েছে। এ সময় উপসর্গ নিয়ে মারা গেছেন আরও চারজন। বুধবার রাতে জেলা স্বাস্থ্য বিভাগের কাছে ২১২ জনের নমুনা পরীক্ষার ফলাফল আসে। এর মধ্যে ৮৬ জনের করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে চুয়াডাঙ্গা সদরের ১৪ জন, আলমডাঙ্গার ২৬ জন, দামুড়হুদার ২০ জন এবং জীবননগরের ২৬ জন রয়েছেন।

বুধবার থেকে বৃহস্পতিবার সকাল পর্যন্ত করোনা আক্রান্ত হয়ে মারা যাওয়া একজন জীবননগর এবং একজন দামুড়হুদা উপজেলার বাসিন্দা বলে জানিয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ। এরা নিজ বাড়িতেই আইসোলেশনে ছিলেন। বাকি দুজনের মৃত্যু হয়েছে সদর হাসপাতালের করোনা ইউনিটে। করোনা ইউনিটে মারা যাওয়া দুজনই চুয়াডাঙ্গা পৌর এলাকার বাসিন্দা। আর উপসর্গ নিয়ে মারা যাওয়া চারজনই চুয়াডাঙ্গা সদর হাসপাতালের হলুদ জোনে চিকিৎসাধীন ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ