Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চট্টগ্রামে লকডাউন ‘দেখতে’ সড়কে এসে আটক ২১, গাড়ি জব্দ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১ জুলাই, ২০২১, ১২:৪৩ পিএম

লকডাউন কেমন চলছে- তা দেখতে ঘুরোঘুরি করতে গিয়ে চট্টগ্রামে ২১ ব্যক্তি আটক হয়েছেন। একই সময় ৫ টি গাড়ি আটক করা হয়েছে। মামলা দায়ের করা হয়েছে ১০ গাড়ির বিরুদ্ধে। বৃহস্পতিবার সকালে নগরীর ডবলমুরিং থানার আগ্রাবাদ বাদামতলী মোড়ে এসব আটক করা হয়। লকডাউনের প্রথম দিন আগ্রাবাদ এলাকা পরিদর্শনে আসেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার সানা শামিমুর রহমান। এসময় উপ কমিশনার (পশ্চিম) আব্দুল ওয়ারীশ, এসি ডবলমুরিং মাহমুদুল হাসান মামুন প্রমুখ উপস্থিত ছিলেন।
ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, আজ সকাল থেকেই একটি চেকপোস্ট ও ৫ টি টহল টিমের মাধ্যমে আমরা লকডাউন কার্যকরের চেষ্টা করছি। জরুরি প্রয়োজনে বের হওয়া লোকদের আমরা গন্তব্যে পৌঁছাতে সহযোগিতা করছি। পাশাপাশি অকারণে যারা বের হয়েছেন তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করছি। 'লকডাউন কেমন চলছে' দেখতে বের হয়ে ২১ জনকে আটক করা হয়েছে। একই সময় ৫ টি গাড়ি আটক ও ১০ টি গাড়ির বিরুদ্ধে মামলাও করা হয়েছে। লকডাউন কার্যকরে এমন অভিযান অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ