Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

শারীরিক ও মানসিক যন্ত্রণার শিকার মিমি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ জুলাই, ২০২১, ১১:৪৭ এএম

কিছুদিন আগেই ভুয়া ভ্যাকসিন নিয়ে অসুস্থ হয়ে পড়েছিলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। এরপরই রক্তচাপ নেমে যাওয়ার পাশাপাশি পেটে যন্ত্রণা শুরু হয় তার। ক্রমশ দুর্বল হয়ে পড়তে থাকেন তিনি। চিকিৎসকের পরামর্শ নিয়ে এর পরেই তিনি মুঠোফোন, নেটমাধ্যম থেকে দূরে। টানা ক’দিন বিশ্রামে ছিলেন অভিনেত্রী। তবে সম্প্রতি এই বিষয় নিয়ে মুখ খুললেন তিনি।

অভিনেত্রী বুধবার ইনস্টাগ্রামে জানিয়েছেন, 'আপনারা যদি জানতে চান, দিনগুলো কতটা খারাপ কেটেছিল? বলব, এই ঘটনায় শারীরিক ও মানসিক ভাবে যন্ত্রণার শিকার আমি।'

পাশাপাশি তিনি আরও লেখেন, 'আমার জন্য ভেবেছেন, আমার জন্য সবাই অনবরত প্রার্থনা করেছেন। আমি কৃতজ্ঞ সবার কাছে। মনের জোর বাড়িয়ে তুলতে সাহায্য করেছেন, তার জন্য অসংখ্য ধন্যবাদ। এখন আমি নিজের পায়ে দাঁড়াতে পারছি, ওষুধ চলছে। খুব শীঘ্রই গলব্লাডারের সমস্যা থেকে মুক্তি পাব।' মিমি মজা করে গলব্লাডারের সমস্যাকে মিস্টার গলব্লাডারও বলেছেন।

কিছুদিন যাবৎ গলব্লাডারের সমস্যায় ভুগছিলেন মিমি। সঙ্গে ছিল লিভারের সমস্যাও। ওষুধ চলছিল তার। তবে এরই মধ্যে ভুয়া ভ্যাকসিন নেওয়ার পরই আবারও অসুস্থ হয়ে পড়েন তিনি। অভিনেত্রীর অসুস্থতার খবরে দুশ্চিন্তায় পড়ে তার ভক্তরা। তবে মিমি-র সুস্থতার খবর নেটমাধ্যমে ছড়াতেই খুশি তার ভক্তরা। সবাই আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন তাকে। নিজের যত্ন নেওয়ার অনুরোধ করেছেন।

এর আগে অবশ্য মিমি জানিয়েছিলেন, ভ্যাকসিনের নামে তাকে যা দেওয়া হয়েছে সেটা আসলে মূত্র সংক্রমণ ও পেটে ব্যথার ওষুধ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ